কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কিশোরগঞ্জে চিকিৎসা করাতে এসে এগারসিন্দুরে কাটা পড়ে প্রাণ গেলো বৃদ্ধের


 স্টাফ রিপোর্টার | ৩১ আগস্ট ২০১৯, শনিবার, ৪:০৩ | কিশোরগঞ্জ সদর 


কিশোরগঞ্জে চিকিৎসা করাতে এসে এগারসিন্দুর এক্সপ্রেস ট্রেনের নিচে কাটা পড়ে সন্তোষ চন্দ্র সরকার (৬০) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। নিহত সন্তোষ চন্দ্র সরকার জেলার ইটনা উপজেলার ধনপুর ইউনিয়নের সহিলা গ্রামের মৃত সুধীর চন্দ্র সরকারের ছেলে। শুক্রবার (৩০ আগস্ট) দুপুর সাড়ে ১২টার দিকে কিশোরগঞ্জ রেলস্টেশনের অনতিদূরের সিদ্ধেশ্বরী কালীবাড়ি এলাকার হোম সিগন্যালের কাছে এই দুর্ঘটনাটি ঘটে। জিআরপি থানা সূত্রে জানা যায়, শুক্রবার (৩০ আগস্ট) দুপুর সাড়ে ১২টার দিকে কিশোরগঞ্জ রেলস্টেশনের হোম সিগন্যালের কাছে ওই ব্যক্তি ট্রেনে কাটা পড়েন। খবর পেয়ে ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে কিশোরগঞ্জ রেলওয়ে থানায় নিয়ে যাওয়া হয়। পরে রাত সাড়ে ৮টার দিকে স্বজনেরা রেলওয়ে থানায় গিয়ে মরদেহ সনাক্ত করেন।

নিহত সন্তোষ চন্দ্র সরকারের ছেলে উজ্জল সরকার জানান, দুর্ঘটনাজনিত কারণে প্রায় ১০ বছর ধরে তার বাবা অসুস্থতায় ভুগছিলেন। বৃহস্পতিবার (২৯ আগস্ট) রাতে তাকে শহরের একটি প্রাইভেট ক্লিনিকে ডাক্তার দেখানো হয়। শুক্রবার (৩০ আগস্ট) বেলা ১১টার দিকে শহরের আখড়াবাজার এলাকায় তার মামার বাসা থেকে মন্দিরে যাওয়ার উদ্দেশ্যে তার বাবা বের হন। পরে সন্ধ্যা পর্যন্ত তার কোন খোঁজ না পেয়ে তারা খোঁজাখুজি করেন। পরে একজনের মাধ্যমে খবর পেয়ে রাত সাড়ে ৮টার দিকে তারা রেলওয়ে থানায় গিয়ে তার বাবার মরদেহ সনাক্ত করেন।

উজ্জল আরো জানান, তারা তিনভাই কিশোরগঞ্জে থাকেন। স্টেশনের কাছেই তারাপাশা এলাকার একটি বাসা ভাড়া নিয়ে তার ভাই থাকেন। সেখানে যাওয়ার সময় হয়তো দুর্ঘটনাটি ঘটেছে। শনিবার (৩১ আগস্ট) কিশোরগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে ময়নাতদন্ত শেষে দুপুরে মরদেহ কিশোরগঞ্জ শহরতলীর বত্রিশ আমলিতলা শ্মশানে দাহ করা হয়।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর