কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


পাকুন্দিয়ায় বঙ্গবন্ধু’র শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও মিলাদ মাহফিল


 স্টাফ রিপোর্টার | ৩১ আগস্ট ২০১৯, শনিবার, ১২:২৭ | পাকুন্দিয়া  


কিশোরগঞ্জের পাকুন্দিয়ায় জাতীয় শোক দিবস উপলক্ষে আলোচনা সভা ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (৩০ আগস্ট) সন্ধ্যায় উপজেলা নজরুল সাংস্কৃতিক একাডেমী’র উদ্যোগে ডাকবাংলো প্রাঙ্গণে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৪তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে এ আলোচনা সভা ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।

উপজেলা আওয়ামী লীগের যুগ্মআহ্বায়ক ও নজরুল সাংস্কৃতিক একাডেমীর সভাপতি মোতায়েম হোসেন স্বপনের সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগ নেতা প্রভাষক ইসমাইল হোসেন, সাবেক পুলিশ কর্মকর্তা মাহমুদুল হাসান হারুন, হাজী জাফর আলী কলেজের প্রভাষক আতাউর রহমান সোহেল, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক দিদারুল আলম রেনু, উপজেলা কৃষকলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক আবদুল কদ্দুছ মাস্টার, উপজেলা শ্রমিকলীগের সাবেক আহ্বায়ক আবদুল আউয়াল আশরাফী, পৌর বাজার বণিক সমিতির সহসভাপতি জসিম উদ্দিন, সাবেক ছাত্র নেতা অ্যাডভোকেট মিনহাজুল হক খোকা, কবি আসিফুজ্জামান খন্দকার প্রমুখ।

সভায় বক্তারা জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তাঁর পরিবারের সদস্যদের নির্মম হত্যাকাণ্ডের সাথে জড়িত ও পলাতক আসামিদের দেশে ফিরিয়ে এনে দ্রুত রায় কার্যকর করার জন্য সরকারের প্রতি আহ্বান জানান। পরে হাফেজ আলাউদ্দিনের পরিচালনায় বঙ্গবন্ধু ও তাঁর পরিবারের সদস্যদের আত্মার মাগফেরাত কামনা করে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর