কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কিশোরগঞ্জে মাল্টিমিডিয়া কন্টেন্ট প্রতিযোগিতা অনুষ্ঠিত


 স্টাফ রিপোর্টার | ২৯ আগস্ট ২০১৯, বৃহস্পতিবার, ৮:৫১ | তথ্য প্রযুক্তি 


কিশোরগঞ্জ জেলার প্রতিটি উপজেলা থেকে আইসিটিতে দক্ষ শিক্ষক খুঁজে বের করার ধারাবাহিকতায় তৃতীয় উপজেলা হিসাবে কিশোরগঞ্জ সদর উপজেলায় মাল্টিমিডিয়া কন্টেন্ট প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। বুধবার (২৮ আগস্ট) কিশোরগঞ্জ সদর আইসিটি ফোরই জেলা এম্বাসেডরগণ এই প্রতিযোগিতার আয়োজন করেন। প্রতিযোগিতায় ৬৭ জন প্রতিযোগী অংশ নেন। তাদের মধ্যে মাধ্যমিক স্কুল এবং মাদরাসা থেকে পৃথকভাবে ১ম, ২য় ও ৩য় স্থান অধিকারীকে পুরস্কার প্রদান করা হয়।

মাধ্যমিক স্কুল থেকে মডেল বয়েজ উচ্চ বিদ্যালয়ের আইসিটি শিক্ষক শরিফুল ইসলাম, হাসমত উদ্দিন উচ্চ বিদ্যালয়ের আইসিটি শিক্ষক মাকসুদা  আক্তার ও চৌদ্দশত উচ্চ বিদ্যালয়ের কৃষি শিক্ষক নোমান বাদশাহ পুরস্কৃত হন। মাদরাসা থেকে সেরা তিনজন প্রতিযোগী হলেন হয়বতনগর এ.ইউ. কামিল মাদ্রাসার আইসিটি শিক্ষক এস.এম. তৌফিকুল্লাহ, আউলিয়াপাড়া ফাজিল মাদরাসার ইংরেজি প্রভাষক দিল আফরোজ ও কলাপাড়া হাজী আঃ গফুর ইসলামিয়া দাখিল মাদরাসার আইসিটি শিক্ষক হাবিবা আক্তার।

আরজত আতরজান উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবু বক্কর সিদ্দিক এর সভাপতিত্বে এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জেলা শিক্ষা অফিসার জুলফিকার হোসেন। এছাড়া বিশেষ অতিথি ছিলেন অবসরপ্রাপ্ত জেলা শিক্ষা অফিসার মোস্তাফিজুর রহমান, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোহাম্মদ ফজলুল হক ও জেলা গবেষণা কর্মকর্তা নাদিরুজ্জামান। এতে প্রধান আলোচক ছিলেন ময়মনসিংহ টিটিসি কলেজের সহকারী অধ্যাপক মোহাম্মদ হাবিবুল ইসলাম সুমন।

আরজত আতরজান উচ্চ বিদ্যালয়ের আইসিটি শিক্ষক ও জেলা অ্যাম্বাসেডর কিশোরগঞ্জ সদরের মো. আতিকুর রহমান এর সঞ্চালনায় অনুষ্ঠানে অন্যদের মধ্যে আজিম উদ্দিন উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোকাররম হোসেন শোকরানা, চিলাকাড়া রাশিদিয়া বালিকা দাখিল মাদরাসার মৌলভী শিক্ষক কিশোরগঞ্জ জেলা আইসিটি ফোরই পাকুন্দিয়া উপজেলার মাওলানা মো. নাজমুল হক প্রমুখ উপস্থিত ছিলেন। প্রতিযোগিতায় বিচারকের দায়িত্বে ছিলেন শিমুলকান্দি উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক নবী হোসেন এবং কাঁঠালতলী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক অসিম সেন।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর