কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


ব্লাড ক্যান্সার আক্রান্ত হোসেনপুরের স্কুল ছাত্রী পূর্ণিমা বাঁচতে চায়


 মিছবাহ উদ্দিন মানিক | ২৭ আগস্ট ২০১৯, মঙ্গলবার, ৮:৩৮ | হোসেনপুর 


মাসখানেক আগে হঠাৎ অসুস্থ হয়ে পড়ে পূর্ণিমা। পরে তাকে গাজীপুরের শহীদ তাজউদ্দিন আহমেদ মেডিকেল কলেজে ভর্তি করা হয়। সেখানেই ধরা পড়ে ব্লাড ক্যান্সার। বিপর্যয়ের মুখোমুখি দাঁড়িয়ে এখন পরিবারটি।

জীবন-মৃত্যুর সন্ধিক্ষণে দাঁড়িয়েও পৃথিবীর মায়া ছেড়ে চলে যেতে চায় না পূর্ণিমা।

পূর্ণিমা কিশোরগঞ্জ জেলার হোসেনপুর উপজেলার দক্ষিণ হারেঞ্জা গ্রামের মেনু মিয়ার মেয়ে। সে স্থানীয় ডা. শামছুউদ্দিন খান বালিকা উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণির ছাত্রী।

পূর্ণিমা ব্লাড ক্যান্সারে আক্রান্ত হয়ে এখন মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে। বর্তমানে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে ভর্তি হয়ে চিকিৎসাধীন রয়েছে।

পূর্ণিমার পরিবারকে চিকিৎসকেরা জানিয়েছেন, পূর্ণিমার উন্নত চিকিৎসার জন্য ১২ থেকে ১৫ লক্ষ টাকার প্রয়োজন। পূর্ণিমার বাবা মেনু মিয়া একজন অসহায় ও দরিদ্র মানুষ। তার পক্ষে চিকিৎসার টাকা জোগাড় করা সম্ভব নয়।

মানবিক কারণে তার পরিবার স্কুল পড়ুয়া পূর্ণিমার জীবন বাঁচাতে সমাজের বিত্তবান ও মানবিক মানুষদের আর্থিক সাহায্যের হাত বাড়ানোর আকুতি জানিয়েছেন।

সাহায্য পাঠানোর ঠিকানা: পূবালী ব্যাংক লি: কারওয়ান বাজার শাখা, ঢাকা। হিসাব নং- ০৫৫৭১০১১২০৪৯৯ এবং সোনালী ব্যাংক লি: গাজীপুর শাখা, হিসাব নং-০২০২২০১০০৪৮৫৪, বিকাশ- ০১৭৮৩-৯৩৪০১৮।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর