কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


ঢাকা রেঞ্জের শ্রেষ্ঠ পরিদর্শক (তদন্ত) বাজিতপুর থানার পরিদর্শক (তদন্ত) সারোয়ার


 স্টাফ রিপোর্টার | ২৬ আগস্ট ২০১৯, সোমবার, ৩:৫৫ | বিশেষ সংবাদ 


বাজিতপুর থানার পরিদর্শক (তদন্ত) মো. সারোয়ার জাহান ঢাকা রেঞ্জের শ্রেষ্ঠ পরিদর্শক (তদন্ত) নির্বাচিত হয়েছেন। জুলাই (২০১৯) মাসের পারফর্মেন্স বিবেচনায় তাকে ঢাকা রেঞ্জের শ্রেষ্ঠ পরিদর্শক (তদন্ত) হিসেবে নির্বাচিত ও পুরস্কৃত করা হয়।

সোমবার (২৬ আগস্ট) সকালে ঢাকা রেঞ্জ ডিআইজি কার্যালয়ের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত জুলাই (২০১৯) মাসের মাসিক অপরাধ সভায় ঢাকা রেঞ্জ এর ডিআইজি হাবিবুর রহমান, বিপিএম(বার), পিপিএম(বার) জুলাই-২০১৯ মাসের রেঞ্জসেরা পরিদর্শক (তদন্ত) হিসেবে বাজিতপুর থানার পরিদর্শক (তদন্ত) মো. সারোয়ার জাহান এর হাতে ক্রেস্ট ও সনদপত্র তুলে দেন।

এ সময় ঢাকা রেঞ্জের অতিরিক্ত ডিআইজি মো. আসাদুজ্জামান, অতিরিক্ত ডিআইজি আবু সালেহ মোহাম্মদ তানভীর ও কিশোরগঞ্জ জেলার পুলিশ সুপার মো. মাশরুকুর রহমান খালেদ বিপিএম(বার) সহ ঢাকা রেঞ্জের পুলিশ সুপারগণ উপস্থিত ছিলেন।

বাজিতপুর থানার পরিদর্শক (তদন্ত) মো. সারোয়ার জাহান এর আগে মার্চ (২০১৯) পারফর্মেন্স বিবেচনায় ঢাকা রেঞ্জের শ্রেষ্ঠ তদন্তকারী কর্মকর্তা হিসেবে নির্বাচিত ও পুরস্কৃত হন।

কিশোরগঞ্জ জেলা পুলিশের সাতবার শ্রেষ্ঠ পুলিশ পরিদর্শক নির্বাচিত হওয়া সারোয়ার জাহান আলোচিত বেশ কয়েকটি মামলার তদন্ত কর্মকর্তা হিসেবে অত্যন্ত দক্ষতার সাথে দায়িত্ব পালন করেছেন। এর মধ্যে স্বর্ণলতা পরিবহনের বাসে নার্স তানিয়া ধর্ষণ-হত্যা মামলাটিও রয়েছে।

আবারো ঢাকা রেঞ্জের শ্রেষ্ঠ তদন্তকারী নির্বাচিত হওয়ার পর বাজিতপুর থানার পরিদর্শক (তদন্ত) মো. সারোয়ার জাহান বলেন, সবাই আমার জন্য দোয়া করবেন, আমি যেন এই ধারাবাহিকতা রক্ষা করতে পারি।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর