কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


আবারো ঢাকা রেঞ্জের শ্রেষ্ঠ এসপি কিশোরগঞ্জের কৃতী সন্তান নারায়ণগঞ্জের এসপি হারুন অর রশীদ

 স্টাফ রিপোর্টার | ২৬ আগস্ট ২০১৯, সোমবার, ৩:২১ | বিশেষ সংবাদ 


নারায়ণগঞ্জ জেলার পুলিশ সুপার হিসেবে ৬ষ্ঠ বারের মতো ঢাকা রেঞ্জের শ্রেষ্ঠ পুলিশ সুপার (এসপি) নির্বাচিত হয়েছেন মোহাম্মদ হারুন অর রশীদ, বিপিএম(বার), পিপিএম(বার)। সোমবার (২৬ আগস্ট) সকালে ঢাকা রেঞ্জ এর সম্মেলন কক্ষে অনুষ্ঠিত জুলাই (২০১৯) মাসের মাসিক অপরাধ সভায় শ্রেষ্ঠ পুলিশ সুপার হিসেবে নারায়ণগঞ্জ জেলার পুলিশ সুপার মোহাম্মদ হারুন অর রশীদ, বিপিএম(বার), পিপিএম(বার) কে পুরস্কৃত করেন ঢাকা রেঞ্জ এর ডিআইজি হাবিবুর রহমান, বিপিএম(বার), পিপিএম(বার)।

মাদক উদ্ধার, মামলার রহস্য উদঘাটন, ওয়ারেন্ট তামিল, হকার উচ্ছেদ, শিল্প এলাকায় শান্তি-শৃঙ্খলা রক্ষাসহ নারায়ণগঞ্জ জেলার সার্বিক আইন-শৃঙ্খলা পরিস্থিতি সন্তোষজনক হওয়ায় পুলিশ সুপার (এসপি) মোহাম্মদ হারুন অর রশীদ, বিপিএম(বার), পিপিএম(বার) কে ঢাকা রেঞ্জের শ্রেষ্ঠ পুলিশ সুপার (এসপি) হিসেবে নির্বাচিত ও পুরস্কৃত করা হয়।

মোহাম্মদ হারুন অর রশীদ, বিপিএম(বার), পিপিএম(বার) পুলিশ সুপার হিসেবে নারায়ণগঞ্জ জেলায় যোগদানের পর এর আগে ২০১৮ সালের ডিসেম্বর ও ২০১৯ সালের জানুয়ারি-ফেব্রুয়ারি মাসের অপরাধ সভায় টানা তিন বার এবং পরবর্তিতে মে ও জুন মাসে টানা দুই বার ঢাকা রেঞ্জের শ্রেষ্ঠ্র পুলিশ সুপার (এসপি) নির্বাচিত হয়েছিলেন।

এবার নিয়ে তিনি ৬ষ্ঠ বারের মতো ঢাকা রেঞ্জের শ্রেষ্ঠ পুলিশ সুপার (এসপি) নির্বাচিত হলেন।

মোহাম্মদ হারুন অর রশীদ, বিপিএম(বার), পিপিএম(বার) পুলিশের সর্বোচ্চ রায় সম্মান হিসেবে তিন বার বিপিএম ও দুই বার পিপিএম পদক পেয়েছেন।

মোহাম্মদ হারুন অর রশীদ বিপিএম (বার), পিপিএম (বার) গত বছরের ৪ ডিসেম্বর নারায়ণগঞ্জের পুলিশ সুপার হিসেবে যোগদান করেন। সেখানে যোগদানের পর একাদশ জাতীয় নির্বাচন সুষ্ঠু ও শান্তিপূর্ণভাবে সম্পাদনে তিনি অসামান্য ভূমিকা রাখেন।

এছাড়া ভূমিদস্যুদের গ্রেপ্তার, বড় বড় মাদক কারবারীদের গ্রেপ্তার সহ মাদকের বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা, জঙ্গীবাদ দমন, হকার উচ্ছেদ, রাস্তা দখল মুক্ত করা, প্রভাবশালীদের হাত থেকে ফ্লাট মুক্ত করে প্রকৃত মালিকের নিকট হস্তান্তর, এতিমদের সম্পত্তি ও মিলকারখানা ফিরিয়ে দেওয়া সহ নানা ধরণের জনসেবামূলক কাজ করে সর্বমহলে প্রসংশিত হচ্ছেন পুলিশ সুপার মোহাম্মদ হারুন অর রশীদ, বিপিএম(বার), পিপিএম(বার)।

মোহাম্মদ হারুন অর রশীদ বিপিএম (বার), পিপিএম (বার) কিশোরগঞ্জ জেলার হাওর অধ্যুষিত মিঠামইন উপজেলার ঘাগড়া ইউনিয়নের গর্বিত সন্তান।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর