কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


তাড়াইলের ধলায় গণভোজ, দোয়া মাহফিল ও আলোচনা সভা

 স্টাফ রিপোর্টার | ২৩ আগস্ট ২০১৯, শুক্রবার, ৮:২২ | তাড়াইল  


স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর ৪৪তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে তাড়াইলের ধলায় গণভোজ, দোয়া মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে ।

শুক্রবার (২৩ আগস্ট) বিকালে ধলা ইউনিয়ন উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণে ধলা ইউনিয়ন আওয়ামী লীগ এসব কর্মসূচির আয়োজন করে।

বঙ্গবন্ধুর বর্ণাঢ্য জীবন নিয়ে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মুক্তিযোদ্ধা আলহাজ্ব মো. আজিজুল হক ভূঞা মোতাহার।

ধলা ইউনিয়ন আওয়ামী লীগের আহ্বায়ক মো. সাইফুল ইসলাম ভূঞা জুয়েল এর সভাপতিতে আলোচনা সভা পরিচালনা করেন উপজেলা বঙ্গবন্ধু পরিষদের সাধারণ সম্পাদক সাংবাদিক আমিনুল ইসলাম বাবুল।

আলোচনা সভায় জাওয়ার ইউপি’র সাবেক চেয়ারম্যান মো. আবদুল হক ভূঞা, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আফরোজ আলম ঝিনুক, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক নাজমুল হক ছন্দু, তথ্য ও গবেষণা সম্পাদক দেওয়ান ফারুক দাদ খান, তালজাঙ্গা ইউপি’র চেয়ারম্যান মো. সেলিম খান, উপজেলা কৃষক লীগের সভাপতি ইসলাম উদ্দিন ফয়সাল, ধলা ইউপি’র সাবেক ভারপ্রাপ্ত চেয়ারম্যান মো. মুসলিম উদ্দিন ভূঞা, ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক মো. আবু বক্কর সিদ্দিক, মো. আলাল উদ্দিন ভূঞা, ইউনিয়ন জাতীয় পার্টির সভাপতি নুরুল ইসলাম সষ্টব আলী, নয়টি ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি-সম্পাদক, ছাত্র লীগ নেতা চেঙ্গিস চৌধুরী, আলী আকবর রাজ্জাকী কামরুল, আকাশসহ  উপজেলা ও ইউনিয়ন পর্যায়ের  আওয়ামী লীগ অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

সভা শেষে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও ১৫ আগস্টের শহীদদের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর