কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


হোসেনপুরে রাস্তা থেকে অবৈধ দোকানপাট উচ্ছেদ


 মো. জাকির হোসেন, স্টাফ রিপোর্টার, হোসেনপুর | ২২ আগস্ট ২০১৯, বৃহস্পতিবার, ৭:৪১ | হোসেনপুর 


কিশোরগঞ্জের হোসেনপুর পৌর এলাকার প্রধান সড়ক থেকে অবৈধ দোকানপাট উচ্ছেদ করা হয়েছে। বুধবার (২১ আগস্ট) উচ্ছেদ অভিযান পরিচালনা করেন হোসেনপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ভারপ্রাপ্ত) ও সহকারী কমিশনার (ভূমি) ওয়াহিদুজ্জামান।

সংশ্লিষ্টরা জানিয়েছেন, দীর্ঘদিন যাবৎ হোসেনপুর পৌর এলাকার প্রধান সড়কের রাস্তা ও ফুটপাত দখল করে ইজারাদারগণ ব্যবসায়ীদের কাছ থেকে মোটা অংকের টাকা আদায় করে আসছিল।

এতে রাস্তার দু’পাশে দোকানদারদের দখলে চলে যায়। এছাড়া বাইরে থেকে পৌর এলাকায় যানবাহন প্রবেশ করলে দীর্ঘ যানজটের সৃষ্টি হতো।

এ পরিস্থিতিতে বুধবার (২১ আগস্ট) হোসেনপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ভারপ্রাপ্ত) ও সহকারী কমিশনার (ভূমি) ওয়াহিদুজ্জামান উচ্ছেদ অভিযান পরিচালনা করেন।

এ সময় রাস্তা দখল করে দোকানদারী করার অপরাধে নাজমুল ইসলাম নামের এক মুদি দোকান মালিককে এক হাজার টাকা ও মেসার্স হারুন এন্ড সন্স এর মালিক হারুন অর রশিদকে দেড় হাজার টাকা জরিমানা ও সতর্ক করা হয়।

উচ্ছেদ অভিযান পরিচালনা করার সময় হোসেনপুর পৌরসভার মেয়র আবদুল কাইয়ুম খোকন, ৮নং ওয়ার্ডের কাউন্সিলর মো. রফিকুল ইসলাম ও হোসেনপুর থানার সেকেন্ড অফিসার মো. আহাদ উল্লাহ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ভারপ্রাপ্ত) ও সহকারী কমিশনার (ভূমি) ওয়াহিদুজ্জামান এর সাথে ছিলেন।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর