কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


পাকুন্দিয়ায় ছোট ভাইয়ের হাতে বড় ভাই খুন, ঘাতক আটক


 স্টাফ রিপোর্টার | ২১ আগস্ট ২০১৯, বুধবার, ১২:০৯ | পাকুন্দিয়া  


পাকুন্দিয়ায় পারিবারিক জায়গাজমির বিরোধকে কেন্দ্র করে ছোট ভাইয়ের ছুরিকাঘাতে বড়ভাই খুন হয়েছে। বুধবার (২১ আগস্ট) সকাল সোয়া ৬টার দিকে পাকুন্দিয়া উপজেলার জাঙ্গালিয়া ইউনিয়নের চরটেকী গ্রামে মর্মান্তিক ঘটনাটি ঘটে।

এ ঘটনায় ঘাতক ছোট ভাই শামসুল মুসলিমীন মতি ওরফে কেজি মতি (৫৫) কে আটক করেছে পুলিশ। এছাড়া হত্যাকাণ্ডে ব্যবহৃত ছুরিটি উদ্ধার করেছে পুলিশ।

নিহত বড় ভাইয়ের নাম আলী আজগর মোস্তফা মুকুল (৬২)। তিনি পাকুন্দিয়া উপজেলার জাঙ্গালিয়া ইউনিয়নের চরটেকী গ্রামের হারুন-অর-রশীদের ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, আলী আজগর মোস্তফা মুকুল ঢাকায় থাকেন। সেখানে তিনি ব্যবসা করেন। অন্যদিকে শামসুল মুসলিমীন মতি ওরফে কেজি মতি বাড়িতে থাকেন।

একই গ্রামের তাদের স্বজন রাসেল মিয়া (৩৫) ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়ে গত রোববার (১৮ আগস্ট) বিকালে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

পরদিন সোমবার (১৯ আগস্ট) বাদ জোহর চরটেকী সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে জানাজা নামাজ শেষে পারিবারিক কবরস্থানে তার লাশ দাফন করা হয়।

রাসেলের নামাজে জানাজায় অংশ নিতে ঢাকা থেকে ব্যবসায়ী আলী আজগর মোস্তফা মুকুল বাড়িতে আসেন। বুধবার (২১ আগস্ট) তার ঢাকায় ফিরে যাওয়ার কথা ছিল।

এ অবস্থায় সকাল ৬টার দিকে বাড়ির সামনে ছোট ভাই শামসুল মুসলিমীন মতি ওরফে কেজি মতির সাথে আলী আজগর মোস্তফা মুকুলের পারিবারিক জায়গাজমির হিস্যা নিয়ে কথা কাটাকাটি হয়।

একপর্যায়ে ছোট ভাই শামসুল মুসলিমীন মতি ওরফে কেজি মতি ঘরে থাকা ছুরি দিয়ে বড় ভাই আলী আজগর মোস্তফা মুকুলের বুকে উপর্যুপরি আঘাত করে। এতে আলী আজগর মোস্তফা মুকুল ঘটনাস্থলেই লুটিয়ে পড়েন।

স্থানীয়রা তাকে মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে পাকুন্দিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

এ ঘটনার পর এলাকাবাসীর সহযোগিতায় পুলিশ ঘাতক ছোট ভাই শামসুল মুসলিমীন মতি ওরফে কেজি মতিকে আটক করে।

পাকুন্দিয়া থানার ওসি মো. মফিজুর রহমান জানান, ঘাতক ছোট ভাইকে আটক করা হয়েছে। নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কিশোরগঞ্জ ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এছাড়া এ ঘটনায় পরিবারের পক্ষ থেকে থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর