কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


পাকুন্দিয়ায় সাবেক এমপি সোহরাব উদ্দিনের উদ্যোগে বঙ্গবন্ধুর শাহাদাৎ বার্ষিকী পালিত


 স্টাফ রিপোর্টার | ১৫ আগস্ট ২০১৯, বৃহস্পতিবার, ৯:১২ | পাকুন্দিয়া  


জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৪তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে পাকুন্দিয়া উপজেলার দরগা বাজারস্থ ‘শিকড়’ এ আলোচনা সভা, দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

কিশোরগঞ্জ-২ (পাকুন্দিয়া-কটিয়াদী) আসনের সাবেক সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সদস্য অ্যাডভোকেট মো. সোহরাব উদ্দিন তাঁর বাসভবন শিকড়ে বৃহস্পতিবার (১৫ আগস্ট) বিকালে এ অনুষ্ঠানের আয়োজন করেন।

আলোচনা সভায় বক্তব্য রাখেন, অ্যাডভোকেট মো. সোহরাব উদ্দিন, পাটুয়াভাঙ্গা ইউপি চেয়ারম্যান মো. শাহাব উদ্দিন, পাকুন্দিয়া ডিগ্রি কলেজের সাবেক ভিপি উপজেলা আওয়ামী লীগের সদস্য আবদুল হাকিম, জেলা যুবলীগের সদস্য সাবেক ভিপি ফরিদ উদ্দিন, উপজেলা যুবলীগের আহ্বায়ক সাবেক ভিপি মো. হেলাল উদ্দিন, যুগ্মআহ্বায়ক একরাম হোসেন টিপু, কটিয়াদী উপজেলা যুবলীগের যুগ্মআহ্বায়ক সাইফুল ইসলাম, জেলা ছাত্রলীগের সহ-সভাপতি তারেক হাসনাত, সাংগঠনিক সম্পাদক আনোয়ার হোসেন মোল্লা সুমন, উপজেলা যুব মহিলালীগের সাধারণ সম্পাদক ললিতা আক্তার বীথি প্রমুখ।

আলোচনা সভা সঞ্চালনায় ছিলেন উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক মোহাম্মদ এখলাছ উদ্দিন।

এসময় পাকুন্দিয়া ও কটিয়াদী উপজেলার আওয়ামী লীগ এবং অঙ্গ-সহযোগী সংগঠনের নেতাকর্মী ছাড়াও বিপুল সংখ্যক লোকজন উপস্থিত ছিলেন।

সভায় প্রধান অতিথির বক্তব্যে অ্যাডভোকেট মো. সোহরাব উদ্দিন বলেন, হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান আজকের এই দিনে সপরিবারে নির্মম হত্যাকা-ের শিকার হন। আমি বঙ্গবন্ধুসহ তাঁর পরিবারের নিহত সকল সদস্য ও জাতীয় চার নেতার বিদেহী আত্মার মাগফেরাত কামনা করি।

এসময় তিনি সকল ভেদাভেদ ভুলে সবাইকে ঐক্যবদ্ধ হয়ে জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার আহ্বান জানান।

আলোচনা সভা শেষে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ তাঁর পরিবারের নিহত সকল সদস্যের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে মোনাজাত করা হয়। মোনাজাত পরিচালনা করেন দরগা বাজার ঈদগাহ্ মাঠ মসজিদের খতিব মাওলানা ওমর ফারুক।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর