কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


সিলেটে কিশোরগঞ্জ জেলা সমিতির ফ্রি মেডিকেল ক্যাম্প ও ত্রাণ বিতরণ

 স্টাফ রিপোর্টার | ৮ আগস্ট ২০১৯, বৃহস্পতিবার, ১:০১ | সংগঠন সংবাদ 


বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় নির্বাহী সদস্য ও সিলেট মহানগর আওয়ামী লীগের সভাপতি বদর উদ্দিন আহমদ কামরান বলেছেন, ডেঙ্গু জ্বরের আতঙ্ক আজ সারা দেশে ছড়িয়ে পড়েছে, এর ভয়াবহতার হাত থেকে সকলকে রক্ষা পেতে হবে। ডেঙ্গু প্রতিরোধে সচেতন হউন, নিজে বাঁচুন প্রতিবেশীকেও বাঁচান।

তিনি বলেন, আসুন আমরা সকলেই যার যার বাড়ির আঙ্গিনা ও চারপাশ পরিষ্কার করে মশার জন্মের উৎসগুলো ধবংস করি এবং অন্যকেও এ ব্যাপারে উৎসাহিত করি। তাহলেই আমি, আপনি, সকলেই ডেঙ্গুর প্রকোপ থেকে রক্ষা পাবো।

তিনি আরো বলেন, ”মানুষ মানুষের জন্য, জীবন জীবনের জন্য” স্লোগান হৃদয়ে ধারণ করে ক্রমশ এগিয়ে যাওয়া সংগঠন নানান সামাজিক সচেতনতা ও কল্যাণমূলক কর্মকান্ড পরিচালনাকারী সিলেটস্থ কিশোরগঞ্জবাসীর প্রাণের স্পন্দন কিশোরগঞ্জ জেলা সমিতি সিলেটের এহেন অনুষ্ঠান আয়োজনের জন্য আমি ধন্যবাদ জানাচ্ছি।

তিনি মঙ্গলবার (৬ আগস্ট) সিলেট নগরীর ছড়ারপারে অনুষ্ঠিত কিশোরগঞ্জ জেলা সমিতি সিলেট কর্তৃক আয়োজিত ফ্রি মেডিকেল ক্যাম্প ও ডেঙ্গু প্রতিরোধে সচেতনতামূলক কর্মসূচী উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

কিশোরগঞ্জ জেলা সমিতি সিলেটের সভাপতি প্রফেসর ড. মো. মোজাম্মেল হকের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, সিলেট-ময়মনসিংহ আন্ত:নগর ট্রেন চালুকরণ বাস্তবায়ন পরিষদের আহবায়ক ও টাঙ্গাইল জেলা সমিতি সিলেটের সভাপতি প্রফেসর ডা. মো. নজরুল ইলাম ভুঁইয়া, ইসলামী ব্যাংকের ভাইস প্রেসিডেন্ট মো. মনিরুল ইসলাম, ১৪ নং ওয়ার্ড কাউন্সিলর মো. নজরুল ইসলাম মুমিন, কাস্টমস, ভ্যাট এন্ড এক্সাইজের ডেপুটি কমিশনার আহসান উল্লাহ, এএসপি মাহফুজা আক্তার শিমুল ও পুলিশ ইন্সপেক্টর মো. শাহ আলম।

অনুষ্ঠানটি সঞ্চালনা করেন কিশোরগঞ্জ জেলা সমিতি সিলেটের সাংগঠনিক সম্পাদক সোহাগ ইবনে নূর। এছাড়া কিশোরগঞ্জ জেলা সমিতি সিলেটের সাধারণ সম্পাদক মো. সাইফুল আলম পারভেজ স্বাগত বক্তব্য রাখেন।

এর আগে সাধারণ মানুষকে বিনামূল্যে চিকিৎসা সেবা দেয়া হয়। এছাড়া অনুষ্ঠান শেষে ইসলামী ব্যাংকের সৌজন্যে বন্যাদুর্গত ১৫০টি পরিবারের মাঝে ত্রাণসামগ্রী বিতরণ করা হয়।

অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন, সোনালী ব্যাংকের ম্যানেজার মো. আলমগীর, ডা. রঞ্জিত দেবনাথ, পানশী গ্রুপের ডাইরেক্টর মো. সালাহ উদ্দিন, কিশোরগঞ্জ জেলা সমিতির যুগ্ম সাধারণ সম্পাদক মো. শফিকুল ইসলাম শফিক, প্রচার সম্পাদক হাবিবুর রহমান এহসান প্রমুখ।

এছাড়াও অনুষ্ঠানে সিলেটস্থ কিশোরগঞ্জ জেলার ও ছড়ারপারস্থ বিভিন্ন পেশার মানুষ উপস্থিত ছিলেন। বিশেষ করে অষ্টগ্রাম সমিতি সিলেটের সভাপতি মো. আক্তারুজ্জামান অক্তার, মো. আয়াজ আলম ভূঁইয়া, আতাউর রহমান ভূইয়া মিলন, কিশোরগঞ্জ সমাজকল্যাণ পরিষদের সাধারণ সম্পাদক মহি উদ্দিন উজ্জল, মো. হাবিবুর রহমান হাবিব, মো. মুজাহিদুল ইসলাম, মো. গিয়াস উদ্দিন, মো. আলামিন, মো. হাফিজ উদ্দিন, শাহ আলম নাসিম, জুবায়ের প্রমুখ।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর