কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


ভৈরবে যুবলীগ নেতাসহ ৬ মাদকসেবীর কারাদণ্ড

 সোহেল সাশ্রু, ভৈরব | ৩১ জুলাই ২০১৯, বুধবার, ১২:৪৮ | ভৈরব 


ভৈরবে মাদক সেবনের অপরাধে এক যুবলীগ নেতাসহ ৬ জনকে ৩ মাস করে কারাদণ্ড ও ১ হাজার টাকা করে জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত। ভ্রাম্যমাণ আদালতের বিচারক উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. আনিসুজ্জামান এই দণ্ডাদেশ দেন।

দণ্ডিতরা হলো, ভৈরব পৌর যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক মো. মোমিনুল হক লিটন (৫২), আল-আমীন (৪০), রাব্বী মিয়া (২১), মো. মরতোজ আলী (৫০), মো. মোরশেদ মিয়া (২৫) ও মো. ইসহাক মিয়া (৪৫)।

তাদের মধ্যে ভৈরব পৌর যুবলীগ সাবেক সাধারণ সম্পাদক মো. মোমিনুল হক লিটন ভৈরব পৌর শহরের পঞ্চবটি এলাকার মৃত হাজী গোলাপ মিয়ার ছেলে, মো. মোরশেদ মিয়া একই এলাকার মৃত ওহাব মিয়ার ছেলে, মো. ইসহাক মিয়া মৃত ফুল মিয়ার ছেলে, মো. মরতোজ আলী মৃত আব্দুর রহমান এর ছেলে, আল আমীন লক্ষ্মীপুর উত্তর পাড়া এলাকার মৃত মুসলিম মিয়ার ছেলে এবং রাব্বী মিয়া চন্ডিবের এরাকার মো. লিটন মিয়ার ছেলে।

ভ্রাম্যমাণ আদালত সূত্র জানিয়েছে, ভৈরব পৌর শহরের রেলস্টেশন বালুর মাঠ ও পঞ্চবটি এলাকায় অভিযান চালিয়ে তাদের মাদক সেবনরত অবস্থায় আটক করা হয়।

জানা যায়, ২৯ জুলাই মধ্যরাতে ভৈরব র‌্যাব ক্যাম্পের কোম্পানী অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার রফিউদ্দীন মোহাম্মদ যোবায়ের, সিনিয়র এডি চন্দন দেবনাথ এবং ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্টেট ভৈরব উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. আনিসুজ্জামান এর নেতৃত্বে শহরের রেলস্টেশন বালুর মাঠ ও পঞ্চবটি এলাকার মিন্টু মিয়ার বাড়ি সংলগ্ন টিনের ঘরে অভিযান চালানো হয়।

অভিযানের সময় মাদক সেবনরত অবস্থায় মো. মোমিনুল হক লিটন, আল-আমীন, রাব্বী মিয়া, মো. মরতোজ আলী, মো. মোরশেদ মিয়া ও মো. ইসহাক মিয়াকে আটক করে তাদের সাথে থাকা ১০০ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়।

পরে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে তাদের প্রত্যেককে ৩ মাসের বিনাশ্রম কারাদণ্ড ও ১ হাজার টাকা করে জরিমানা করা হয়।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর