কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


গুজব প্রতিরোধে সচেতনতায় কিশোরগঞ্জে প্রিয়জন সমাবেশের র‌্যালি

 স্টাফ রিপোর্টার | ২৮ জুলাই ২০১৯, রবিবার, ৩:৩৬ | সংগঠন সংবাদ 


‘গুজবকে না বলি, আইন হাতে না তুলি’ এ স্লোগানে কিশোরগঞ্জে নয়াদিগন্ত’র পাঠক সংগঠন ‘প্রিয়জন সমাবেশ’ এর পক্ষ থেকে গুজব প্রতিরোধে সচেতনতামূলক র‌্যালি ও সভা করা হয়েছে। রোববার (২৮ জুলাই) দুপুর ১২টায় গুরুদয়াল সরকারি কলেজ প্রাঙ্গণ থেকে র‌্যালি বের করা হয়।

র‌্যালিটি শহরের বটতলা মোড় পার হয়ে জেলা প্রশাসকের কার্যালয়, আদালত প্রাঙ্গণ হয়ে নরসুন্দা মুক্ত মঞ্চে গিয়ে সভায় মিলিত হয়।

র‌্যালিতে কিশোরগঞ্জ শহরের বিভিন্ন কলেজের শিক্ষার্থী, লেখক, সংস্কৃতিকর্মি  ও আইন পেশার মানুষ এসে যোগ দেন।

প্রিয়জন সমাবেশ কিশোরগঞ্জ এর আহ্বায়ক কল্পবিজ্ঞান লেখক ও কলামিস্ট আহমাদ ফরিদের সভাপতিত্বে সভায় বক্তব্য দেন গুরুদয়াল সরকারি কলেজের বাংলা বিভাগের সহযোগি অধ্যাপক সাইফুজ্জামান সাইফ, নয়াদিগন্ত’র কিশোরগঞ্জ সংবাদদাতা মো. আল আমিন ও কিশোরগঞ্জ প্রিয়জনের সদস্য-সচিব মুহা. জাহিদ জাবের।

প্রিয়জন সদস্যদের মধ্যে এ সময়  উপস্থিত ছিলেন মো. মিজানুর রহমান সোহাগ, ফাহমিদা হক, স্বর্না আকন্দ, রিত্তিকা রিমি নিপা, ইফতেখার হোসেন ইমন, হৃদয় আহমেদ, জিসান রিয়াজ, এনামুল হক সাগর, রবিন আহমেদ, আজিজুল হক মুরাদ, প্রভাত, অপূর্ব আহমেদ, নাইমুর রহমান দুর্জয়, সুরমা, অনুপ কুমার হৃদয়,  মো. আতিক উল্লাহ প্রমূখ।

সভায় জানানো হয়, পদ্মা সেতুতে মানুষের মাথা ও রক্ত লাগবে- এটি একটি গুজব, আর এ  গুজবে বিভ্রান্ত হওয়া যাবে না। কাউকে ছেলেধরা সন্দেহ হলে কোনো অবস্থাতেই আইন হাতে তুলে নেওয়া যাবে না।

গুজবে কান না দিয়ে সন্দেহভাজন ব্যক্তির সম্পর্কে তাৎক্ষণিকভাবে পুলিশকে জানাতে হবে। গুজব থেকে জনগণকে সচেতন করতে এবং  কোথাও ছেলেধরা সন্দেহ হলে প্রয়োজনে ৯৯৯ এ কল দিতে হবে।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর