কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কুলিয়ারচরে কিশোরী গণধর্ষণে থানায় অভিযোগ

 সোহেল সাশ্রু, ভৈরব | ২৭ জুলাই ২০১৯, শনিবার, ৯:৫৯ | কুলিয়ারচর 


কুলিয়ারচরে এক বিধবা পিঠা বিক্রেতার কিশোরী কন্যা (১৬) কে গণধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। শুক্রবার (২৬ জুলাই) কিশোরীর মা বাদী হয়ে কুলিয়ারচর থানায় একটি অভিযোগ দাখিল করেছেন।

অভিযোগে বলা হয়, বৃহস্পতিবার (২৫ জুলাই) দিবাগত রাতে উপজেলার চর কামালপুর টুলি মৌলভীর মাজার সংলগ্ন একটি পুকুর পাড়ে কিশোরী গণধর্ষণের শিকার হয়। কিশোরীর বাড়ি পার্শ্ববর্তী কটিয়াদী উপজেলায়।

অভিযোগ সূত্রে জানা যায়, ওই বিধবা বৃহস্পতিবার (২৫ জুলাই) দিবাগত রাত ১০টার দিকে তার কিশোরী কন্যাকে সাথে নিয়ে পিঠা তৈরি করে বিক্রয়ের জন্য কুলিয়ারচর উপজেলার চর কামালপুর টুলি মৌলভীর মাজারে যায়।

পরে মাজারের দায়িত্বে থাকা টুলি মৌলভীর ছেলে মো. মেরাজ মিয়ার অনুমতি নিয়ে মাজারের উত্তর দিকে একটি পিঠার দোকান বসান। রাত ১টার দিকে ওই কিশোরী প্রকৃতির ডাকে সাড়া দিতে মাজারের উত্তর দিকে একটি বাড়িতে যাওয়ার সময় মেরাজ মিয়া রাস্তা থেকে ওই কিশোরীর মুখে চেপে ধরে টেনে-হিঁচড়ে মাজারের পূর্বপার্শ্বে নিয়ে কিশোরীকে বিভিন্ন ভয়ভীতি দেখিয়ে জোরপূর্বক ধর্ষণ করে।

পরে মেরাজ মিয়া আরো ৫ জন অজ্ঞাতনামা যুবককে মোবাইল ফোনে ডেকে এনে ওই কিশোরীকে তাদের হাতে তুলে দেয়। তারাও ওই কিশোরীকে পালাক্রমে উপর্যুপরি ধর্ষণ করে। পরে ওই কিশোরীকে পুকুরের পানিতে তারা ফেলে দেয়। পিঠা বিক্রেতা মা লোকজন নিয়ে অনেক খোঁজাখুঁজি করে রাত ৩টার দিকে কিশোরীকে অজ্ঞান অবস্থায় পুকুর থেকে উদ্ধার করে।

কিশোরীর মা কুলিয়ারচর থানায় অভিযোগ দায়েরের পর শনিবার (২৭ জুলাই) কুলিয়ারচর থানার এসআই আবুল কালাম আজাদ ও এসআই মো. আজহারুল  হক ঘটনাস্থল পরিদর্শন করেন।

এ ব্যাপারে অভিযুক্ত মো. মেরাজ মিয়ার সাথে মোবাইল ফোনে যোগাযোগ করা হলে তিনি অভিযোগটি মিথ্যা দাবি করে বলেন, ওই মেয়ে ও মেয়ের মাকে আমি চিনিই না এবং তারা মাজারে পিঠা বিক্রির জন্য আসেনি। এ ছাড়া মাজার এলাকায় ওই দিন এমন কোন ঘটনাও ঘটেনি।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর