কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


পাকুন্দিয়ায় আইসিটিফোরই শিক্ষক সম্মেলন অনুষ্ঠিত


 স্টাফ রিপোর্টার | ২৭ জুলাই ২০১৯, শনিবার, ৭:৫৬ | তথ্য প্রযুক্তি 


তথ্য প্রযুক্তির সর্বোত্তম ব্যবহার করে মাল্টিমিডিয়া ক্লাসরুম উপযোগী ডিজিটাল কনটেন্ট নির্মাণে শিক্ষকদের উৎসাহ প্রদান ও পাকুন্দিয়া উপজেলাকে শিক্ষা ক্ষেত্রে ডিজিটালাইজেশনে উন্নীত করার লক্ষ্যে পাকুন্দিয়ায় আইসিটিফোরই শিক্ষক সম্মেলন-২০১৯ অনুষ্ঠিত হয়েছে।

‘গুণগত শিক্ষা ও শিক্ষায় উদ্ভাবনে প্রতিষ্ঠান প্রধানগণের ভূমিকা এবং পরিবর্তনে পাকুন্দিয়া: প্রেক্ষিত বাংলাদেশ’ শ্লোগানকে সামনে নিয়ে উপজেলা আইসিটিফোরই শিক্ষক ফোরাম, উপজেলা প্রশাসন ও এটুআই প্রোগ্রাম এ সম্মেলনের আয়োজন করে।

শনিবার (২৭ জুলাই) দিনব্যাপী উপজেলা পরিষদ হলরুমে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. নাহিদ হাসানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে সম্মেলনের উদ্বোধন করেন কিশোরগঞ্জ-২ (পাকুন্দিয়া-কটিয়াদী) আসনের জাতীয় সংসদ সদস্য সাবেক আইজিপি নূর মোহাম্মদ।

ঢাকা টিচার্স ট্রেনিং কলেজের (টিটিসি) প্রভাষক মির্জা দিদারুল আলমের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. রফিকুল ইসলাম রেনু, পাকুন্দিয়া সরকারি কলেজের অধ্যক্ষ মো. কফিল উদ্দিন, জেলা পরিষদের সদস্য হাদিউল ইসলাম, সংরক্ষিত মহিলা সদস্য ফোজিয়া জলিল ন্যান্সি, জেলা শিক্ষা কর্মকর্তা জুলফিকার হোসেন, জেলা পিটিআইয়ের সুপাররিন্টেনডেন্ট বীথি সরকার, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা এসএম সাইফুল ইসলাম, এটুআইয়ের পলিসি স্পেশালিষ্ট মো. আফজাল হোসেন সারোয়ার, পাকুন্দিয়া সরকারি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আফছর উদ্দিন আহম্মেদ মানিক, আসিয়া বারি আদর্শ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. হুমায়ুন কবীর ও বাঁশবাড়ী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক রায়হানা হক।

অনুষ্ঠানে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান প্রধান, সারাদেশ থেকে নির্বাচিত সেরা শিক্ষক ও জেলা অ্যাম্বাসেডরগণ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানের সার্বিক ব্যবস্থাপনায় ছিলেন পাকুন্দিয়া সরকারি কলেজের প্রভাষক ও এটুআই জেলা অ্যাম্বাসেডর মো. সাইফুল্লাহ ও মো. জাহাঙ্গীর আলম।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর