কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


ছেলেধরা গুজবের প্রতিবাদে কুলিয়ারচরে সাংবাদিকদের মানববন্ধন

 স্টাফ রিপোর্টার, কুলিয়ারচর | ২৭ জুলাই ২০১৯, শনিবার, ৪:০৬ | কুলিয়ারচর 


দেশের বিভিন্ন স্থানে অনাকাঙ্খিত খুন, ধর্ষণ, মাদকের বিস্তার ও ছেলেধরা গুজবের প্রতিবাদে কুলিয়ারচরে মানববন্ধন কর্মসূচি পালন করেছেন সাংবাদিকেরা। শনিবার (২৭ জুলাই) সকালে কুলিয়ারচর শপিং কমপ্লেক্স প্রাঙ্গণে এই মানববন্ধন কর্মসূচির আয়োজন করেন উপজেলায় কর্মরত বিভিন্ন ইলেকট্রনিক, প্রিন্ট ও অনলাইন পত্রিকার সাংবাদিকেরা।

কর্মসূচিতে দৈনিক মানবজমিন পত্রিকার কুলিয়ারচর উপজেলা প্রতিনিধি অ্যাডভোকেট মো. শাহ আলম, বেগম নূরুন্নাহার বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. মতিয়ার রহমান, কুলিয়ারচর প্রেসক্লাবের সাবেক সহ-সভাপতি মো. রফিক উদ্দিন, কুলিয়ারচর থানার উপ-পরিদর্শক মো. কামাল উদ্দিন, স্বজন সমাবেশের প্রচার সম্পাদক আলী হায়দার শাহিন, দৈনিক আজকের সারাদিন পত্রিকার প্রতিনিধি ফারজানা আক্তার প্রমুখ বক্তব্য বক্তব্য রাখেন।

কর্মসূচিতে অন্যান্যের মাঝে দৈনিক সমকাল প্রতিনিধি হারুন চৌধুরী, দৈনিক নয়াদিগন্ত সংবাদদাতা মো. কাইসার হামিদ, বিজয় টিভি কুলিয়ারচর প্রতিনিধি আনুয়ারুল হক আমান, দৈনিক যুগান্তর প্রতিনিধি মোহাম্মদ আরীফুল হক, দৈনিক প্রজন্ম ডটকম প্রতিনিধি মো. মাইন উদ্দিন প্রমুখ উপস্থিত ছিলেন।

কর্মসূচি সঞ্চালনায় ছিলেন দৈনিক আমাদের সময় এর কুলিয়ারচর প্রতিনিধি নাঈমুজ্জামান নাঈম।

মানববন্ধন কর্মসূচিতে সাংবাদিক ছাড়াও শিক্ষক, স্থানীয় ব্যবসায়ী, ছাত্র ও গণ্যমান্য ব্যক্তিবর্গ অংশ নেন।

মানববন্ধনে বক্তারা বলেন, অনাকাঙ্খিত খুন, ধর্ষণ ও মাদকের বিস্তার রোধে সকল দেশপ্রেমিক নাগরিকদেরকে তাদের স্ব-স্ব অবস্থান থেকে কাজ করতে হবে। সকল অপকর্মের জননী মাদককে সবার না বলতে হবে।

ছেলেধরা বা অন্যকোন গুজবে কান না দিয়ে আইন হাতে তুলে নেয়ার মতো কোন পরিস্থিতির সৃষ্টি হলে তাৎক্ষণিক ভাবে থানা পুলিশকে অবহিত করা সহ স্থানীয় প্রশাসনকে জানানোর অনুরোধ করেন বক্তারা।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর