কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


নেত্রকোনায় ব্যাগে শিশুর গলাকাটা মাথা, গণপিটুনিতে ঘাতক নিহত

 এ কে এম আব্দুল্লাহ, নেত্রকোনা | ১৮ জুলাই ২০১৯, বৃহস্পতিবার, ৬:৪৮ | সারাদেশ 


নেত্রকোনা জেলা শহরে প্রকাশ্য দিবালোকে শিশুর গলা কাটা মস্তক ব্যাগে ভরে নিয়ে যাওয়ার সময় গণপিটুনিতে শিশু হন্তারক যুবক নিহত হয়েছে। নিহত শিশু হন্তারকের নাম রবিন (২২)। সে নেত্রকোনার উত্তর কাটলীর রিক্সাচালক আলকাছ মিয়ার পুত্র।

অন্যদিকে গলাকাটা শিশুটির নাম সজিব (৮)। সে কাটলী এলাকার রিক্সা চালক রইস উদ্দিনের ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, বৃহস্পতিবার (১৮ জুলাই) দুপুর সাড়ে ১২টার দিকে এক অজ্ঞাত যুবক বারহাট্টা রোডস্থ শ্রমিক ইউনিয়নের সামনে মেথর পট্টিতে মদ পান করার পর মাতলামি করার সময় তার ব্যাগ থেকে একটি শিশুর গলাকাটা মস্তক (মুন্ডু) মাটিতে পড়ে যায়। এ সময় স্থানীয় জনতা তা দেখে ফেলে।

মূহুর্তে খবরটি আশপাশে ছড়িয়ে পড়লে উত্তেজিত জনতা ওই যুবককে ধাওয়া করে নিউটাউন পঁচা পুকুর (অনন্ত পুকুর) পাড়ে তাকে বেদম গণপিটুনি দেয়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

খবর পেয়ে পুলিশ পুকুর পাড় থেকে শিশুর গলা কাটা মস্তক এবং অজ্ঞাত যুবকের মৃতদেহ উদ্ধার করে নেত্রকোনা আধুনিক সদর হাসপাতাল মর্গে প্রেরণ করে।

এ খবর সারা শহরে ছড়িয়ে পড়লে উৎসুক জনতা শিশুর গলাকাটা মস্তক এবং শিশু হত্যাকারীর লাশ দেখার জন্য পুকুর পাড়ে ভীড় জমায়। এ সময় উৎসুক জনতার ভীড় সামাল দিতে পুলিশকে হিমশিম খেতে হয়।

ফেসবুকে গলা কাটা শিশুর ছবি মূহুর্তে ভাইরাল হলে খবর পেয়ে কাটলী এলাকার রিক্সা চালক রইস উদ্দিন থানায় গিয়ে জানান, গলা কাটা শিশুটি তার পুত্র সজিবের। তার বয়স ৮ বছর।

আজ (বৃহস্পতিবার) বেলা ১১ টার দিকে সজিব তার কাছে আইসক্রীম খাবার জন্য ৫টি টাকা চায়। কিন্তু হাতে টাকা না থাকায় তিনি সে সময় সজিবকে আইসক্রীম খাওয়ার টাকা দিতে পারেন নি।

এ ব্যাপারে পুলিশ সুপার পদে পদোন্নতিপ্রাপ্ত নেত্রকোনার অতিরিক্ত পুলিশ সুপার এস এম আশরাফুল আলম বলেন, গলা কাটা  শিশু এবং গণপিটুনিতে নিহত যুবকের পরিচয় পাওয়া গেছে। শিশুটির নাম সজিব (৮), আর যুবকের নাম রবিন (২২)।

এলাকাবাসীর বরাত দিয়ে এস এম আশরাফুল আলম জানান, রবিন মাদকাসক্ত ছিল। শিশুটির বাকি দেহ উত্তর কাটলীর একটি নির্মাণাধীন তিন তলা বাসা থেকে উদ্ধার করা হয়েছে। বাসাটির মালিক বারহাট্টা উপজেলার চিরাম গ্রামের কায়কোবাদ।

কি কারণে শিশুটিকে গলা কেটে হত্যা করা হয়েছে, তা তদন্ত করে দেখা হচ্ছে বলেও তিনি জানান।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর