কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কুলিয়ারচরে পাটক্ষেত থেকে অজ্ঞাত বৃদ্ধের লাশ উদ্ধার

 মুহাম্মদ শাহ্ আলম, স্টাফ রিপোর্টার, কুলিয়ারচর | ১৭ জুলাই ২০১৯, বুধবার, ৯:৫৮ | কুলিয়ারচর 


কুলিয়ারচরে একটি পাটক্ষেতের কাদা-পানি থেকে অজ্ঞাত পরিচয় এক বৃদ্ধের (৬০) লাশ উদ্ধার করেছে পুলিশ। বুধবার (১৭ জুলাই) সকাল সাড়ে ৯টার দিকে উপজেলার বিলের জলাশয়ের পাটক্ষেত থেকে তার লাশ উদ্ধার করা হয়।

পুলিশ জানায়, বুধবার (১৭ জুলাই) সকাল সাড়ে ৯টার দিকে উপজেলার সালুয়া ইউনিয়নের ডুমরাকান্দা-দারিয়াকন্দি সড়কের উত্তর সালুয়া গ্রামের সাবেক চেয়াম্যমন নূর আলী মিয়ার বাড়ির উত্তর পাশে মারঘা বিলে মফিজ ডিলারের পুত্র সেলিম মিয়ার পাট ক্ষেত থেকে অজ্ঞাত পরিচয় এ বৃদ্ধের বস্ত্রহীন লাশটি উদ্ধার করা হয়।

লাশের মুখে দাড়ি ছিল, পরনে কোন কাপড় ছিল না। শরীরে আঘাতেরও কোন চিহৃ ছিল না।

তবে লাশটিকে  যেখানে পাওয়া যায় সেখান থেকে কিছুটা পশ্চিমে সরকার বাড়ি ও ঘলাবাড়ির যোগাযাগকারী রাস্তায় একটি শার্ট ও একটি লুঙ্গি পাওয়া যায়।

কুলিয়ারচর থানা পুলিশ লাশটি উদ্বার করে লাশের সুরতহাল তৈরী করে লাশটিকে কুলিয়াচর থানায় নিয়ে যায়। দুপুরে এ রিপোর্ট লেখা পর্যন্ত লাশের কোন পরিচয় পাওয়া যায়নি।

এ ব্যাপরে কুলিয়ারচর থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুল হাই তালুকদার জানান, সকালে সালুয়া ইউনিয়নের উত্তর সালুয়া মারঘা বিলে একটি ভাসমান লাশ দেখতে পেয়ে স্থানীয়রা থানায় খবর দেন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশটি উদ্ধার করে।

লাশের পরিচয় জানতে পুলিশ কাজ করছে বলেও ওসি আব্দুল হাই তালুকদার জানান।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর