কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


সিলেট থেকে ময়মনসিংহ সরাসরি আন্তঃনগর ট্রেনের দাবিতে ময়মনসিংহে স্মারকলিপি


 স্টাফ রিপোর্টার | ১৭ জুলাই ২০১৯, বুধবার, ১২:২৬ | ময়মনসিংহ-নেত্রকোনা 


সিলেট থেকে ময়মনসিংহ সরাসরি আন্তঃনগর ট্রেন সার্ভিস চালু এবং সুনামগঞ্জ থেকে ময়মনসিংহ মহাসড়ক দ্রুত বাস্তবায়নের দাবিতে ময়মনসিংহ বিভাগের অতিরিক্ত বিভাগীয় কমিশনারের মাধ্যমে প্রধানমন্ত্রী বরাবর স্মারকলিপি প্রদান করা হয়েছে।

মঙ্গলবার (১৬ জুলাই) সিলেটস্থ বৃহত্তর ময়মনসিংহ সমিতি এবং ময়মনসিংহ রেল বাস্তবায়ন কমিটির যৌথ উদ্যেগে এই স্মারকলিপি প্রদান করা হয়। স্মারকলিপি গ্রহণ করেন ময়মনসিংহ বিভাগের অতিরিক্ত বিভাগীয় কমিশনার এএইচএম লোকমান।

স্মারকলিপি গ্রহণ শেষে ময়মনসিংহ বিভাগের অতিরিক্ত বিভাগীয় কমিশনার এএইচএম লোকমান স্মারকলিপি প্রদানকারীদের সাথে বিভাগীয় কমিশনারের সভাকক্ষে এক মতবিনিময় সভায় মিলিত হন।

মতবিনিময় সভায় ময়মনসিংহ বিভাগের অতিরিক্ত বিভাগীয় কমিশনার এএইচএম লোকমান স্মারকলিপির দাবির প্রতি সহমত পোষণ করে বলেন, সিলেট থেকে ময়মনসিংহ আন্তঃনগর ট্রেনের দাবি অত্যন্ত যৌক্তিক এবং সময়োপযোগী। এতে জনগণ অত্যন্ত উপকৃত হবেন, সময় বাঁচবে এবং অর্থনৈতিকভাবে সাশ্রয়ী হবে।

পরে সিলেটস্থ বৃহত্তর ময়মনসিংহ সমিতি এবং ময়মনসিংহ রেল বাস্তবায়ন কমিটির নেতৃবৃন্দ ময়মনসিংহ রেঞ্জের অতিরিক্ত ডিআইজি আক্কাস উদ্দিন ভূঁইয়ার নিকট স্মারকলিপির একটি অনুলিপি হস্তান্তর করেন।

অতিরিক্ত ডিআইজি আক্কাস উদ্দিন ভূঁইয়া স্মারকলিপির দাবির প্রতি সহমত পোষণ করে এ ব্যাপারে সহযোগিতার আশ্বাস দেন।

স্মারকলিপি প্রদানকালে সিলেটস্থ বৃহত্তর ময়মনসিংহ সমিতির সাধারণ সম্পাদক মো. তৌফিকুল আলম বাবলু, রেল বাস্তবায়ন কমিটি ময়মনসিংহের আহ্বায়ক আহসান মোহাম্মদ আজাদ, সদস্য সচিব কাজী মোখলেসুর রহমান, লুৎফর রহমান নবাব, সৈয়দ তোফায়েল আহমেদ তপন, মোশাররফ হোসেন বুলবুল, মো. এমদাদুল ইসলাম খোকন, আব্দুল্লাহ আল মামুন, দানিউল ইসলাম সুমন, এনামুল হক সুমন প্রমুখ উপস্থিত ছিলেন।

সিলেট থেকে ময়মনসিংহ সরাসরি আন্তঃনগর ট্রেন সার্ভিস চালু এবং সুনামগঞ্জ থেকে ময়মনসিংহ মহাসড়ক দ্রুত বাস্তবায়নের দাবিতে সিলেটস্থ বৃহত্তর ময়মনসিংহ সমিতিসহ বিভিন্ন সংগঠন বিভিন্ন কর্মসূচী পালন করে আসছে।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর