কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


চিতই পিঠা বিক্রি করে স্ত্রীকে নিয়ে হজে যাচ্ছেন মোহর আলী

 কিশোরগঞ্জ নিউজ ডেস্ক | ১৫ জুলাই ২০১৯, সোমবার, ১:৩৯ | রকমারি 


পথের ধারে চিতই পিঠা বিক্রি করে স্ত্রীকে নিয়ে পবিত্র হজ পালন করতে সৌদি আরবে গেছেন নারায়ণগঞ্জের আড়াইহাজার উপজেলার গোপালদী পৌরসভার রামচন্দ্রদী গ্রামের মোহর আলী।

রোববার (১৪ জুলাই) মোহর আলী তার স্ত্রী ফিরুজা বেগমকে নিয়ে পবিত্র হজ পালনের উদ্দেশ্যে রওনা দিয়েছেন।

দীর্ঘদিন ধরে পিঠা বিক্রি করে সংসার চালানো মোহর আলীর স্বপ্ন ছিল সৌদি আরবে হজ পালন করতে যাবেন। অবশেষে সেই স্বপ্ন পূরণ হতে যাচ্ছে তার।

স্থানীয় সূত্র জানায়, মোহর আলী পিঠা বিক্রি করে সংসার চালান। তবে দরিদ্র এ মানুষটির ইচ্ছা ছিলো, একদিন স্ত্রীকে নিয়ে তিনি হজে যাবেন।  সেই ইচ্ছা থেকেই পিঠা বিক্রি করে অল্প অল্প করে টাকা জমিয়েছেন তিনি।

অল্প অল্প করে জমানো সেই টাকায় এবার স্বপ্নপূরণ হতে যাচ্ছে তার।

মোহর আলী বলেন, ‘আমি সারা জীবন চিতই পিঠা বিক্রি করে সংসার পরিচালনা করে আসছি। অনেক আগে থেকে আমার ইচ্ছা ছিল আমি হজ করবো। আল্লাহ পাক আমাকে কবুল করেছেন তাই আমি পবিত্র হজে যেতে পারছি।’

মোহর আলী যোগ করেন, ‘আমি সবার কাছে দোয়া চাই আল্লাহ পাক যেন আমাকে কবুল করেন।’

তিনি আরও বলেন, ‘আমি হজে যাওয়ার জন্য অল্প অল্প করে টাকা জোগাড় করে রেখেছি। সেই টাকা দিয়ে হজে যাচ্ছি। আমি সব সময় বলতাম আল্লাহ যেন আমাকে হজ পালন না করিয়ে মৃত্যুবরণ না করেন। আল্লাহ আমার সেই চাওয়া পূরণ করেছেন।’

গোপালদী পৌরসভার প্যানেল মেয়র মো. আলী আজগর বলেন, তিনি একজন সৎ মানুষ। সারা জীবন পিঠা বিক্রি করেছেন। তিনি এখন হজে যাচ্ছেন। সত্যিই ওনাকে নিয়ে আমরা গর্ববোধ করি।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর