কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


ভৈরবে তিন ছিনতাইকারী আটক, চোরাই এলইডি টিভি মোবাইল উদ্ধার

 সোহেল সাশ্রু, ভৈরব | ১৩ জুলাই ২০১৯, শনিবার, ২:০৫ | ভৈরব 


ভৈরবে সোহাগ মিয়া, সাগর মিয়া ও হৃদয় চন্দ্র সাহা নামে ছিনতাইকারী চক্রের তিন সদস্যকে আটক করেছে পুলিশ। বৃহস্পতিবার (১১ জুলাই) তাদের আটক করা হয় এবং তাদের কাছ থেকে চোরাই এলইডি টিভি ও মোবাইল উদ্ধার করা হয়।

আটক তিন ছিনতাইকারীর মধ্যে সোহাগ মিয়া উপজেলার শিবপুর ইউনিয়নের রঘুনাথপুর গ্রামের আব্দুল হাই মিয়ার ছেলে, সাগর মিয়া একই এলাকার সাইফুল মিয়ার ছেলে এবং হৃদয় চন্দ্র সাহা একই গ্রামের নারায়ণ চন্দ্র সাহার ছেলে।

পুলিশ সূত্রে জানা যায়, গত ২৬ মে কুলিয়ারচরের তন্ময় দাস ভৈরব বাজার হতে সেহেরীর পর বাড়ি যাওয়ার পথে উপজেলার কালিকাপ্রসাদ গাজীরটেক নামক স্থানে ছিনতাইয়ের শিকার হন। এসময়  ছিনতাইকারীরা তার সঙ্গে থাকা নগদ ১০ হাজার টাকা, একটি মোবাইল ও একটি এলইডি টিভি জোর করে ছিনিয়ে নিয়ে যায়।

পরে ২৮ মে ভৈরব থানায় তিনি একটি মামলা দায়ের করেন। মামলার নং ৪৮(৫)১৯ ধারা ৩৯৪। দীর্ঘ দিনের চেষ্টায় ভৈরব থানার পরিদর্শক (তদন্ত) বাহালুল খানের নেতৃত্বে তথ্য প্রযুক্তি ব্যবহারের মাধ্যমে তদন্তকারি কর্মকতা এসআই মনিরুজ্জামান ছিনতাই চক্রের তিন সদস্যকে আটক করতে সক্ষম হন। আটকের পর তাদের কাছ থেকে চোরাইকৃত এলইডি টিভি ও মোবাইল উদ্ধার করা হয়।

ভৈরব থানার পরিদর্শক (তদন্ত) বাহালুল খান বাহার জানান, মামলা হওয়ার পর থেকে তথ্য প্রযুক্তি ব্যবহারের মাধ্যমে ভৈরব বাজারের মোবাইল মেকার হৃদয় চন্দ্র সাহাকে আটক করা হয়। সে চুরি হওয়া মোবাইলটি ১২ হাজার টাকা দিয়ে কিনেছিল।

পরবর্তিতে তার দেয়া তথ্য মতে, ছিনতাইকারী সাগর ও সোহাগকে আটক করতে সক্ষম হয়। আসামিদের দেয়া তথ্য মতে, আরো দুইজনের নাম জানা যায়। তাছাড়া একই এলাকার মনির ও উছমান। তাদের গ্রেপ্তারের প্রক্রিয়া চলছে।

আটকৃতদের আদালতের মাধ্যমে কিশোরগঞ্জ জেলা কারাগারে পাঠানো হয়েছে বলেও পরিদর্শক (তদন্ত) বাহালুল খান বাহার জানান।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর