কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


দেশসেরা আঁকিয়ে কিশোরগঞ্জের তৈয়বা শরীফুল্লাহ তোরসা


 স্টাফ রিপোর্টার | ৩০ জুন ২০১৯, রবিবার, ৫:৫৫ | কলকাকলি 


প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয় আয়োজিত আন্তঃপ্রাথমিক বিদ্যালয় ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা-২০১৯ এ অংশগ্রহণ করে চিত্রাংকন বিষয়ে দেশসেরা হয়েছে কিশোরগঞ্জের তৈয়বা শরীফুল্লাহ তোরসা। সে জাতীয় পর্যায়ের প্রতিযোগিতায় চিত্রাংকন বিষয়ে ‘খ’ বিভাগে প্রথম স্থান লাভ করেছে।

গত ২৪ জুন বিকালে প্রাথমিক শিক্ষা অধিদপ্তরের মাল্টিপারপাস হলে আনুষ্ঠানিকভাবে তৈয়বা শরীফুল্লাহ তোরসা এর হাতে পদক, সনদপত্র ও পুরস্কার তুলে দেয়া হয়।

পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের মাননীয় প্রতিমন্ত্রী মো. জাকির হোসেন, এমপি।

পুরস্কার বিতরণ অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের সচিব মো. আকরাম-আল-হোসেন। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন প্রাথমিক শিক্ষা অধিদপ্তরের মহাপরিচালক ড. এ এফ এম মনজুর কাদির।

তৈয়বা শরীফুল্লাহ তোরসা কিশোরগঞ্জ সদর উপজেলার মাথিয়া বাদে কড়িয়াইল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের চতুর্থ শ্রেণির শিক্ষার্থী। তার বাবা এ এইচ এম শরীফুল্লাহ একজন সরকারি চাকরিজীবী। তিনি নেত্রকোনা জেলার বারহাট্টা উপজেলা রিসোর্স সেন্টারে ইন্সট্রাক্টর হিসেবে কর্মরত।

তোরসা বাংলাদেশ শিশু একাডেমি আয়োজিত জাতীয় শিশু পুরস্কার প্রতিযোগিতাও জাতীয় পর্যায়ে চিত্রাংকন বিষয়ে ‘ক’ বিভাগে তৃতীয় স্থান লাভ করে। সে বড় হয়ে একজন ডাক্তার হতে চায়। পাশাপাশি সে একজন চিত্রশিল্পীও হতে চায়।

তার এ কৃতিত্বের জন্য সে বাবা, মা এবং চিত্রশিল্পী টিটু সাহার প্রতি কৃতজ্ঞ। সে সকলের দোয়াপ্রার্থী।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর