কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


পাকুন্দিয়ায় ট্রলি চালকের লাশ উদ্ধার


 স্টাফ রিপোর্টার | ২১ জুন ২০১৯, শুক্রবার, ৯:০৩ | পাকুন্দিয়া  


পাকুন্দিয়ায় ওয়াজিদ মিয়া (২২) নামে এক ট্রলি চালকের লাশ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার (২১ জুন) সকালে তার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কিশোরগঞ্জ ২৫০শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতাল মর্গে পাঠায় পুলিশ।

নিহত ওয়াজিদ মিয়া পাকুন্দিয়া উপজেলার চরফরাদী গ্রামের মৃত গেনু মিয়ার ছেলে। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য পুলিশ নিহতের স্ত্রী মাহমুদাকে আটক করেছে।

জানা যায়, নিহত ওয়াজিদ মিয়া তার স্ত্রী মাহমুদাকে নিয়ে গত তিন মাস ধরে পৌরশহরের টিএনটি অফিস সংলগ্ন একটি ভাড়া বাসায় থাকতেন। শুক্রবার (২১ জুন) সকালে ওই বাসার বারান্দায় গলায় ওড়না পেঁচানো ঝুলন্ত অবস্থায় ওয়াজিদ মিয়াকে দেখতে পান তার স্ত্রী মাহমুদা।

পরে তাকে উদ্ধার করে দ্রুত পাকুন্দিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

খবর পেয়ে পুলিশ স্বাস্থ্য কমপ্লেক্সে গিয়ে লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়। প্রাথমিক সুরতহাল শেষে ময়নাতদন্তের জন্য নিহতের লাশ কিশোরগঞ্জ ২৫০শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতাল মর্গে পাঠায়। এছাড়া জিজ্ঞাসাবাদের জন্য পুলিশ নিহতের স্ত্রী মাহমুদাকে আটক করে।

পাকুন্দিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মফিজুর রহমান বলেন, নিহতের শরীরে আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। ময়নাতদন্তের রিপোর্ট পেলে মৃত্যুর কারণ সম্পর্কে নিশ্চিত হওয়া যাবে। নিহতের স্ত্রীকে জিজ্ঞাসাবাদ চলছে।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর