কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


সাত বারের মতো কিশোরগঞ্জ জেলার শ্রেষ্ঠ পুলিশ পরিদর্শক সারোয়ার জাহান

 স্টাফ রিপোর্টার | ২১ জুন ২০১৯, শুক্রবার, ৮:৪৬ | বিশেষ সংবাদ 


বাজিতপুর থানার পরিদর্শক (তদন্ত) মো. সারোয়ার জাহান কিশোরগঞ্জ জেলার শ্রেষ্ঠ পুলিশ পরিদর্শক নির্বাচিত হয়েছেন। মে, ২০১৯ মাসের পারফর্মেন্স বিবেচনায় তাকে কিশোরগঞ্জ জেলা পুলিশের শ্রেষ্ঠ পুলিশ পরিদর্শক হিসেবে নির্বাচন করা হয়।

এই নিয়ে সপ্তম বারের মতো মো. সারোয়ার জাহান কিশোরগঞ্জ জেলার শ্রেষ্ঠ পুলিশ পরিদর্শক নির্বাচিত হয়েছেন। এর মধ্যে বাজিতপুর থানার পরিদর্শক (তদন্ত) হিসেবে দুই বার এবং পাকুন্দিয়া থানার পরিদর্শক (তদন্ত) হিসেবে পাঁচ বার তিনি জেলার শ্রেষ্ঠ পুলিশ পরিদর্শক নির্বাচিত হন।

এছাড়া মার্চ, ২০১৯ মাসে বাজিতপুর থানার পরিদর্শক (তদন্ত) মো. সারোয়ার জাহান ঢাকা রেঞ্জের শ্রেষ্ঠ তদন্তকারী কর্মকর্তা নির্বাচিত হন।

বৃহস্পতিবার (২০ জুন) অনুষ্ঠিত জেলা পুলিশের মাসিক কল্যাণ সভায় জেলার শ্রেষ্ঠ পুলিশ পরিদর্শক হিসেবে মো. সারোয়ার জাহানকে পুরস্কৃত করা হয়।

কিশোরগঞ্জের পুলিশ সুপার মো. মাশরুকুর রহমান খালেদ, বিপিএম (বার) শ্রেষ্ঠ পুলিশ পরিদর্শক হিসেবে পুলিশ পরিদর্শক মো. সারোয়ার জাহান-এর নাম ঘোষণা করেন এবং পুরস্কারের ক্রেস্ট ও নগদ অর্থ তুলে দেন।

এ সময় পুলিশ সুপার পদে পদোন্নতি পাওয়া কিশোরগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) নাজমুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) মো. মিজানুর রহমান ছাড়াও জেলা পুলিশের উর্ধ্বতন কর্মকর্তা এবং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর