কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


করিমগঞ্জে নবদম্পতিকে গলা কেটে হত্যা


 স্টাফ রিপোর্টার | ২১ জুন ২০১৯, শুক্রবার, ৭:২৬ | করিমগঞ্জ  


করিমগঞ্জে এক নববিবাহিত দম্পতিকে গলা কেটে হত্যা করেছে দুর্বৃত্তরা। শুক্রবার (২১ জুন) বিকালে উপজেলার কাদিরজঙ্গল ইউনিয়নের দক্ষিণ চাঁনপুর এলাকার গাতুয়া বিলের একটি পুকুরের পাড়ে পড়ে থাকা অবস্থায় তাদের লাশ উদ্ধার করা হয়।

নিহতদের নাম মো. আবুবাক্কার (২৫) ও হিমা খাতুন (২০)। নিহতদের মধ্যে মো. আবুবাক্কার উপজেলার সতেরদরিয়া গ্রামের মুক্তার হোসেনের ছেলে।

তার স্ত্রী হিমা খাতুন পার্শ্ববর্তী গাংগাইল পাঠানপাড়ার মাসুদ মিয়ার মেয়ে। পাঁচ মাস আগে আবুবাক্কার ও হিমার বিয়ে হয়েছিল বলে পরিবারের সদস্যরা জানিয়েছেন।

পুলিশ ও পারিবারিক সূত্র জানায়, পেশায় রিকশাচালক আবুবাক্কারের সাথে পাঁচ মাস আগে হিমার বিয়ে হয়। আবুবাক্কার ও তার স্ত্রী হিমা শুক্রবার (২১ জুন) বিকাল পৌনে তিনটার দিকে সতেরদরিয়া গ্রামের বাড়ি থেকে খালার বাড়ি কিশোরগঞ্জ সদরের নীলগঞ্জ কালাইহাটি গ্রামে যাচ্ছিল।

পথে দক্ষিণ চাঁনপুর এলাকার গাতুয়া বিলের পাশে তাদের ওপর দুর্বৃত্তরা চড়াও হয়। এ সময় স্বামী-স্ত্রী দু’জনকেই জবাই করে হত্যার পর তাদের লাশ কাসেম মিয়ার পুকুর পাড়ে ফেলে রেখে যায় ঘাতকেরা।

এলাকার কয়েকজন শিক্ষার্থী বিকাল সোয়া ৪টার দিকে ওই এলাকা দিয়ে যাওয়ার সময় পুকুরপাড়ে দু’জনের লাশ দেখতে পেলে তারা স্থানীয়দের বিষয়টি জানায়। পরে স্থানীয়রা বিষয়টি পুলিশকে জানানোর পর পুলিশ ঘটনাস্থলে গিয়ে স্বামী-স্ত্রীর লাশ উদ্ধার করে।

করিমগঞ্জ থানার ওসি মো. মমিনুল ইসলাম জানান, সুপরিকল্পিতভাবে এই জোড়া খুনের ঘটনাটি ঘটানো হয়েছে। রহস্য উদঘাটনে পুলিশ কাজ করছে। এছাড়া নিহতদের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কিশোরগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হচ্ছে।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর