কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


ভৈরবে চার ছিনতাইকারী আটক, ধারালো অস্ত্র উদ্ধার

 সোহেল সাশ্রু, ভৈরব | ১৯ জুন ২০১৯, বুধবার, ৫:৪০ | ভৈরব 


ভৈরবে সোহেল মিয়া (২৫), ইসমাইল মিয়া ওরফে বুড়া (২৭), রাসেল (২১) ও বাবু (২০) নামে চার ছিনতাইকারীকে আটক করেছে পুলিশ। মঙ্গলবার (১৮ জুন) রাত ১১টার দিকে ভৈরব-ময়মনসিংহ আঞ্চলিক সড়কের ভৈরব উপজেলার শম্ভুপুর পাক্কার মাথা এলাকা থেকে তাদের আটক করা হয়।

আটক হওয়া চার ছিনতাইকারীর মধ্যে সোহেল মিয়া উপজেলার শম্ভুপুর পাক্কার মাথা এলাকার সেন্টু মিয়ার ছেলে, ইসমাইল মিয়া ওরফে বুড়া একই এলাকার নাজির হোসেন মিয়ার ছেলে, রাসেল আব্দুল হাই মিয়ার ছেলে ও বাবু মৃত গোলাপ মিয়ার ছেলে।

থানা সূত্র জানায়, মঙ্গলবার (১৮ জুন) রাতে শম্ভুপুর পাক্কার মাথা এলাকা থেকে থানায় খবর আসে কিছু দুস্কৃতিকারী ছিনতাইয়ের প্রস্তুতি নিচ্ছে। এই সংবাদের ভিত্তিতে এলাকাবাসীর সহযোগিতায় ভৈরব থানার এসআই মোখলেছুর রহমান রাসেল ও এসআই মো. আমজাদ শেখ অভিযান চালিয়ে ঘটনাস্থল থেকে চার জনকে আটক করেন।

এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে তাদের অন্য সহযোগীরা পালিয়ে যায়। আটককৃত ছিনতাইকারীদের কাছ থেকে দেশীয় ধারালো অস্ত্র উদ্ধার করা হয়।

ভৈরব থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মোখলেছুর রহমান জানান, আটককৃত ছিনতাইকারীরা দীর্ঘদিন যাবত এলাকায় চুরি ও ছিনতাইয়ের সাথে জড়িত। তাদেরকে এলাকায় ছিনতাইয়ের প্রস্তুতিকালে গ্রেপ্তার করা হয়।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর