কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


৫০ দিন ধরে নিখোঁজ কটিয়াদী সরকারি উচ্চ বিদ্যালয়ের ৮ম শ্রেণির ছাত্র খায়রুল


 মো. রফিকুল হায়দার টিটু, স্টাফ রিপোর্টার, কটিয়াদী | ৯ জুন ২০১৯, রবিবার, ৭:০৪ | কটিয়াদী 


কটিয়াদীতে নিখোঁজ হওয়ার ৫০ দিনেও সন্ধান মিলেনি মো. খায়রুল (১৫) নামে এক স্কুল ছাত্রের। গত ২০ এপ্রিল সন্ধ্যায় প্রাইভেট পড়ার জন্য কটিয়াদী পৌরসভার ভোগপাড়া মহল্লার বাসা থেকে বেরিয়ে সে নিখোঁজ হয়।

নিখোঁজ খায়রুল কটিয়াদী উপজেলার লোহাজুরী ইউনিয়নের দশপাখী গ্রামের মো. রফিকুল ইসলামের পুত্র ও কটিয়াদী সরকারি উচ্চ বিদ্যালয়ের ৮ম শ্রেণির ছাত্র।

খায়রুলের চাচা মো. সুজন মিয়া জানান, গত ২০ এপ্রিল সন্ধ্যায় ডালিয়া ম্যাডামের কাছে প্রাইভেট পড়ার জন্য কটিয়াদী পৌরসভার ভোগপাড়া মহল্লার বাসা থেকে খায়রুল ব্যাগ নিয়ে বেরিয়ে যায়। প্রাইভেট পড়ে বাসায় ফেরার নির্দিষ্ট সময় অতিবাহিত হয়ে গেলেও সে বাসায় না ফেরায় স্বজনেরা ম্যাডামের সাথে যোগাযোগ করেন। তখন ম্যাডাম জানান, খায়রুল ওই দিন প্রাইভেট পড়তে যায়নি।

তাৎক্ষণিকভাবে খায়রুলের সন্ধানে আত্মীয়স্বজন বিভিন্ন স্থানে খোঁজাখুঁজি শুরু করেন। কিন্তু ঘটনার দিন থেকে  ৫০ দিন অতিবাহিত হলেও তার কোন সন্ধান পাওয়া যায়নি।

চাচা মো. সুজন মিয়া জানান, নিখোঁজ খায়রুলের বয়স ১৫ বছর,  উচ্চতা ৪ ফুট, গায়ের রং শ্যামলা, মুখের আকৃতি গোলাকার। বাসা থেকে প্রাইভেট পড়তে বেরিয়ে যাওয়ার সময়ে তার পরনে কালো প্যান্ট ও ফুলহাতা কালো গেঞ্জি ছিল।

দীর্ঘদিনেও খায়রুলের খোঁজ না পেয়ে তার মা ফাতেমা খাতুন শনিবার (৮ জুন) কটিয়াদী মডেল থানায় একটি সাধারণ ডায়রি (নং-২৮১) করেছেন। নিখোঁজ খায়রুলের কোন সন্ধান পেলে ০১৭২৪-১৪৭১৭২ মোবাইল নম্বরে জানানোর জন্য অনুরোধ জানিয়েছেন তিনি।

কটিয়াদী মডেল থানার অফিসার ইনচার্জ আবু শামা মো. ইকবাল হায়াত জানান, বিষয়টি তদন্ত করে দেখছি। নিখোঁজ খায়রুলের সন্ধানের জন্য ছবিসহ দেশের বিভিন্ন থানায় বার্তা পাঠানো হয়েছে।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর