কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


পাকুন্দিয়ায় সিএনজিচাপায় বাইসাইকেল আরোহী নিহত


 স্টাফ রিপোর্টার | ৯ জুন ২০১৯, রবিবার, ১:২৪ | পাকুন্দিয়া  


পাকুন্দিয়ায় সিএনজি চালিত অটোরিকশার নিচে চাপা পড়ে সোহরাব উদ্দিন (৫০) নামে এক বাইসাইকেল আরোহী নিহত হয়েছেন। শনিবার (৮ জুন) বিকালে পাকুন্দিয়া-মির্জাপুর সড়কে উপজেলার বর্ষাগাতী এলাকার তিন রাস্তার মোড়ে মর্মান্তিক এই দুর্ঘটনাটি ঘটে।

নিহত সোহরাব উদ্দিন উপজেলার বর্ষাগাতী গ্রামের মৃত উসমান গনীর ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, শনিবার (৮ জুন) বিকালে বর্ষাগাতী গ্রামের বাড়ি থেকে বাইসাইকেল যোগে সোহরাব উদ্দিন মির্জাপুর বাজারে যাচ্ছিলেন। বিকাল সাড়ে ৫টার দিকে পাকুন্দিয়া-মির্জাপুর সড়কে উপজেলার বর্ষাগাতী এলাকার তিন রাস্তার মোড়ে তিনি পৌঁছুলে পাকুন্দিয়ার দিক থেকে আসা একটি সিএনজি চালিত অটোরিকশা বেপরোয়া গতিতে বাইসাইকেলের পেছনে ধাক্কা দেয়।

এ সময় বাইসাইকেল থেকে সোহরাব উদ্দিন ছিটকে রাস্তায় পড়ে গেলে সিএনজিটি তাকে চাপা দেয়। এতে তিনি গুরুতর আহত হলে স্থানীয়রা উদ্ধার করে একটি অটোরিকশাযোগে পাকুন্দিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এ ঘটনায় নিহত সোহরাব উদ্দিনের স্ত্রী মোছা. রুমা আক্তার সিএনজিচালক পাকুন্দিয়া উপজেলার চিলাকাড়া গ্রামের তাইজ উদ্দিন (৩৫) কে আসামি করে পাকুন্দিয়া থানায় মামলা দায়ের করেছেন।

পাকুন্দিয়া থানার পরিদর্শক (তদন্ত) এসএম শফিকুল ইসলাম জানান, ঘাতক সিএনজিচালিত অটোরিকশাটি আটক করে থানায় নিয়ে আসা হয়েছে। এ ঘটনায় থানায় মামলা হয়েছে। এছাড়া নিহত সোহরাব উদ্দিনের মরদেহ ময়নাতদন্তের জন্য কিশোরগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

অভিযুক্ত সিএনজিচালক তাইজ উদ্দিনকে গ্রেপ্তারে তৎপরতা চলবে বলেও এসএম শফিকুল ইসলাম জানান।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর