কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


পাকুন্দিয়ায় বই পাঠ প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ


 স্টাফ রিপোর্টার | ৩০ মে ২০১৯, বৃহস্পতিবার, ৭:২২ | পাকুন্দিয়া  


‘অনলাইনে গণগ্রন্থাগার সমূহের ব্যবস্থাপনা ও উন্নয়ন’ শীর্ষক প্রকল্পের আওতায় পাকুন্দিয়ায় বই পাঠ প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠান হয়েছে। বৃহস্পতিবার (৩০ মে) বিকালে উপজেলা পরিষদ সভাকক্ষে উপজেলা প্রশাসন ও জেলা সরকারি গণগ্রন্থাগারের যৌথ উদ্যোগে এ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

প্রতিযোগিতায় উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের ৫০জন শিক্ষার্থী অংশ নেয়। ‘কারাগারের রোজনামচা ও আমাদের ছোট রাসেল’ এই বই দুটির ওপর প্রতিযোগিরা প্রতিযোগিতায় অংশ নেয়।

পরে উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মোহাম্মদ মোকলেছুর রহমান প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ীদের মধ্যে সনদপত্র ও উপহার তুলে দেন।

এসময় জেলা সরকারি গণগ্রন্থাগারের লাইব্রেরিয়ান আজিজুল হক সুমন, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা এসএম সাইফুল আলম, উপজেলা একাডেমিক সুপারভাইজার শারফুল ইসলাম প্রমুখসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

প্রতিযোগিতায় ‘ক’গ্রুপে প্রথম হয় রামিসা ফাইরুজ নুহা, দ্বিতীয় মেহেদী হাসান রিয়াদ ও তৃতীয় স্থান অর্জন করে রুবাইয়া আক্তার এবং ‘খ’গ্রুপে প্রথম স্থান অর্জন করে হাবিবা আক্তার জীম, দ্বিতীয় হয় উম্মে হানি ঝুমা ও তৃতীয় স্থান অর্জন করে আইরিন সুলতানা চৈতি।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর