কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কিশোরগঞ্জ জেলা ফোরাম (রাবি-রামেক-রুয়েট) এর দোয়া ও ইফতার মাহফিল

 স্টাফ রিপোর্টার | ৩০ মে ২০১৯, বৃহস্পতিবার, ১:৫২ | কিশোরগঞ্জ সদর 


কিশোরগঞ্জ জেলা ফোরাম (রাবি-রামেক-রুয়েট) এর দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। বুধবার (২৯ মে) কিশোরগঞ্জ শহরের পুরানথানা এলাকার মাছরাঙা রেস্টুরেন্টে এই দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।

কিশোরগঞ্জ সদর উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান মামুন আল মাসুদ খান এর পৃষ্টপোষকতায় অনুষ্ঠিত এই দোয়া ও ইফতার মাহফিলে শুভেচ্ছা বক্তব্য রাখেন কিশোরগঞ্জ জেলা ফোরাম (রাবি-রামেক-রুয়েট) সভাপতি মাহমুদুল হাসান।

কিশোরগঞ্জ সদর উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান মামুন আল মাসুদ খান ছাড়াও দোয়া ও ইফতার মাহফিলে সরকারি গুরুদয়াল কলেজের ইংরেজি বিভাগের চেয়ারম্যান একে মাজহারুল হক চুন্নু, ইটনার রাষ্ট্রপতি আবদুল হামিদ সরকারি কলেজের অধ্যক্ষ ইসলাম উদ্দিন, হোসেনপুর কলেজের উপাধ্যক্ষ লুৎফর রহমান মানিক, রাবির পদার্থ বিদ্যা বিভাগের অধ্যাপক আমিনুর ইসলাম, ওয়ালীনেওয়াজ খান কলেজের হিসাববিজ্ঞান বিভাগের আব্দুল আজিজ, ঈশা খাঁ বিশ্ববিদ্যালয়ের আইন বিভাগের চেয়ারম্যান মহসিন খান, সহকারী জজ মমতাজ উদ্দিন, তেজগাঁও মহিলা কলেজের প্রভাষক আরিফুল ইসলাম, কিশোরগঞ্জ জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আশরাফ আলী আমন্ত্রিত অতিথি হিসেবে অংশ নেন।

দোয়া ও ইফতার মাহফিল শুরু হওয়ার আগে পৃষ্টপোষক কিশোরগঞ্জ সদর উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান মামুন আল মাসুদ খানকে ফুলেল শুভেচ্ছা জানান কিশোরগঞ্জ জেলা ফোরাম (রাবি-রামেক-রুয়েট)  নেতৃবৃন্দ।

দোয়া ও ইফতার মাহফিল সঞ্চালনায় ছিলেন পিয়াস।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর