কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


ভালো কাজ দিয়েই সুন্দর বাংলাদেশ বিনির্মাণ সম্ভব: নূর মোহাম্মদ এমপি


 স্টাফ রিপোর্টার | ২৫ মে ২০১৯, শনিবার, ১২:১৩ | কটিয়াদী 


কিশোরগঞ্জ-২ (কটিয়াদী-পাকুন্দিয়া) আসনের সংসদ সদস্য সাবেক আইজিপি নূর মোহাম্মদ প্রত্যেককে নিজ নিজ অবস্থান থেকে ভালো কাজ করার আহ্বান জানিয়েছেন। তিনি বলেছেন, রমজান মাস অনেক ফজিলতের মাস। এই মাস আমাদের ভালো কাজ করার শিক্ষা দেয়। আসুন সবাই যে যার অবস্থান থেকে ভালো কাজ করে সুন্দর বাংলাদেশ বিনির্মাণে অংশগ্রহণ করি।

শুক্রবার (২৪ মে) কটিয়াদী উপজেলার উত্তর মুমুরদিয়া ঈদগাহ মাঠে আয়োজিত ইফতার ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তৃতায় নূর মোহাম্মদ এমপি এসব কথা বলেন।

মুমুরদিয়া ইউনিয়ন আওয়ামী পরিবারের উদ্যোগে এই ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি আলহাজ্ব মো. সাইফুল ইসলাম।

ইফতার ও দোয়া মাহফিলে বিশেষ অতিথি ছিলেন কিশোরগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট এম এ আফজল, কটিয়াদী উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. আব্দুল ওয়াহাব আইন উদ্দিন, আওয়ামী লীগ নেতা মঈনুজ্জামান অপু।

এতে অন্যদের মধ্যে মহিলা ভাইস চেয়ারম্যান সাথী বেগম, কটিয়াদী উপজেলা পরিষদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী তানিয়া সুলতানা হ্যাপী, উপজেলা কৃষক লীগের আহবায়ক সাইদুর রহমান, যুগ্ম সম্পাদক জাকির হোসেন জুয়েল ও নুরুল হক, জেলা তাঁতী লীগের সাধারণ সম্পাদক এস.ডি সজীব, মুমুরদিয়া ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক নুরুল হক নাজিম প্রমুখ অংশ নেন।

মুমুরদিয়া ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক বাদল আহমেদ এর পরিচালনায় ইফতার ও দোয়া মাহফিলে উপজেলার সকল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও মেম্বার, বিভিন্ন রাজনৈতিক দলের প্রতিনিধি, মুমুরদিয়া ইউনিয়ন আওয়ামী লীগ ও সকল সহযোগি অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ, সুশীল সমাজের প্রতিনিধি, সাংবাদিক, ব্যবসায়ী ও স্থানীয় এলাকাবাসী উপস্থিত ছিলেন।

মুমুরদিয়া ইউনিয়ন আওয়ামী পরিবারে ইফতার ও দোয়া মাহফিল খুবই সুন্দরভাবে সম্পন্ন হওয়ায় উপস্থিত সকলকে আয়োজকদের পক্ষ থেকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান কটিয়াদী উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের যুগ্ম আহবায়ক, ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি ও পৌর মহিলা বিএম কলেজের প্রভাষক তরিকুল ইসলাম টিটো।

ইফতারের আগে দেশ ও জাতির কল্যাণে বিশেষ মোনাজাত পরিচালনা করা হয়। মোনাজাত পরিচালনা করেন উত্তর মুমুরদিয়া জামে মসজিদের ইমাম মাও. আব্দুর রহমান।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর