কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


অষ্টগ্রামে ৬ কেজি গাঁজার চালানসহ মাদক ব্যবসায়ী আটক

 অজিত দত্ত | ১ মে ২০১৯, বুধবার, ১২:৪৭ | অষ্টগ্রাম 


অষ্টগ্রামে ৬ কেজি গাঁজার এক বিশাল চালানসহ আবু হানিফ (৫০) নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ। মঙ্গলবার (৩০ এপ্রিল) রাত সাড়ে ১০টার দিকে অষ্টগ্রাম থানা পুলিশের মাদকবিরোধী অভিযানে উপজেলার আদমপুর ইউনিয়নের গাজীহাটি সংলগ্ন কাটাগাঙ থেকে তাকে আটক করা হয়।

অষ্টগ্রাম থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. কামরুল ইসলাম মোল্যার নেতৃত্বে এসআই মো. চাঁন মিয়া, এএসআই মো. এরশাদুল হক, এএসআই মো. নুরুল ইসলাম ও এএসআই মো. ওমর ফারুক সহ সঙ্গীয় ফোর্স এই অভিযান পরিচালনা করেন।

আটক হওয়া মাদক ব্যবসায়ী আবু হানিফ পার্শ্ববর্তী মিঠামইন উপজেলার মালিউন্দ গ্রামের মৃত আব্দুল জব্বারের ছেলে।

পুলিশ জানায়, মাদক ব্যবসায়ী আবু হানিফ হাওর অঞ্চলের বিভিন্ন গ্রামে গ্রামে ফেরি করে গাঁজা বিক্রি করে আসছিল। রমরমা এই মাদকবাণিজ্য চালিয়ে যাওয়ার জন্য সে ছদ্মবেশসহ নানা কৌশলের আশ্রয় নিতো। মঙ্গলবার (৩০ এপ্রিল) রাতে বিশাল গাঁজার চালান বিক্রির খবরে রাত সাড়ে ১০টার দিকে উপজেলার আদমপুর ইউনিয়নের গাজীহাটি সংলগ্ন কাটাগাঙে অভিযান চালায় অষ্টগ্রাম থানা পুলিশ। তখন গাঁজা বিক্রির সময় ৬ কেজির গাঁজার চালানসহ তাকে হাতেনাতে ধরে ফেলে পুলিশ।

অষ্টগ্রাম থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. কামরুল ইসলাম মোল্যা বলেন, মাদকের ক্ষেত্রে জিরো টলারেন্স। অষ্টগ্রামকে মাদকমুক্ত করতে এ ধরনের অভিযান অব্যাহত থাকবে।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর