কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কোরআন অবমাননাকারী সেফায়েত উল্ল্যা সেফুর ফাঁসির দাবিতে কিশোরগঞ্জে মানববন্ধন


 স্টাফ রিপোর্টার | ২১ এপ্রিল ২০১৯, রবিবার, ৭:১২ | কিশোরগঞ্জ সদর 


বিকৃত মানসিকতার অষ্ট্রিয়া প্রবাসী সেফায়েত উল্ল্যা সেফু ফেসবুক লাইভে এসে পবিত্র আল কোরআন অবমাননা ও বিশ্ব নবী হযরত মোহাম্মদ (সা.) কে নিয়ে কটাক্ষ করার প্রতিবাদে এবং সেফায়েত উল্ল্যা সেফুর গ্রেপ্তার ও ফাঁসির দাবিতে কিশোরগঞ্জে বিশাল মানববন্ধন কর্মসূচী পালন করা হয়েছে।

রোববার (২১ এপ্রিল) বেলা ১১টায় শহরের ঐতিহাসিক শহীদী মসজিদের সামনের সড়কে সর্বজন তৌহিদী জনতার ব্যানারে এই মানববন্ধন কর্মসূচী পালন করা হয়।

মানববন্ধন কর্মসূচীতে ঐতিহাসিক শহীদী মসজিদের খতিব ও আল জামিয়াতুল ইমদাদিয়ার মহাপরিচালক হযরত মাওলানা আল্লামা আযহার আলী আনোয়ার শাহ, মাওলানা আব্দুল কাইয়ুম জামী, সৈয়দ নাজমুল হুদা, মাওলানা আবু হানিফ, মাওলানা শরীফ জামী, হাফেজ হুমায়ুন কবীর, মাওলানা আব্দুল ওয়াহাব নূরী, মাওলানা আব্দুর রহিম, মুফতী নাইমুর রহমান, মাওলানা সাইফুল ইসলাম, উবাইদুর রহমান, নাজমুল হক ফয়সাল, মাওলানা আলমগীর হোসাইন, মুফতী নুরুল আমিন, মো. আতিকুর রহমান, গাজী আশরাফ, ইয়াজ জসিম প্রমুখ বক্তব্য রাখেন।

ঘন্টাব্যাপী এই মানববন্ধন পরিচালানা করেন মো. এস হোসেন আকাশ।

মানববন্ধন কর্মসূচীতে ইমাম-ওলামা, স্কুল-কলেজ-মাদরাসার শিক্ষক-শিক্ষার্থী ছাড়াও সর্বস্তরের হাজারো তৌহিদী জনতা অংশ নেন।

মানববন্ধন কর্মসূচী থেকে পবিত্র আল কোরআন অবমাননা ও বিশ্ব নবী হযরত মোহাম্মদ (সা.) কে নিয়ে কটাক্ষকারী সেফায়েত উল্ল্যা সেফুকে দেশে ফিরিয়ে এনে তার সর্বোচ্চ শাস্তি মৃত্যুদণ্ড দেয়ার দাবি জানানো হয়। অন্যথায় আরো কঠোর আন্দোলনের কর্মসূচী দেয়া হবে বলেও বক্তারা হুশিয়ারি উচ্চারণ করেন।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর