কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কিশোরগঞ্জ মডেল গার্লস হাই স্কুলের বার্ষিক পুরস্কার বিতরণ


 স্টাফ রিপোর্টার | ৭ এপ্রিল ২০১৯, রবিবার, ৯:০১ | কিশোরগঞ্জ সদর 


আনন্দ মুখর পরিবেশে কিশোরগঞ্জ মডেল গার্লস হাইস্কুলের বার্ষিক পুরস্কার বিতরণী ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। রোববার (৭ এপ্রিল) সকাল থেকে বিকাল পর্যন্ত স্কুল মাঠে এই পুরস্কার বিতরণী ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

কিশোরগঞ্জ মডেল গার্লস হাই স্কুল ম্যানেজিং কমিটির সভাপতি মো. আওলাদ হোসেন এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন কিশোরগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট মো. জিল্লুর রহমান।

এতে বিশেষ অতিথি ছিলেন কিশোরগঞ্জ পৌরসভার ১নং ওয়ার্ড কাউন্সিলর ও প্যানেল মেয়র মো. ইসমাইল হোসেন ইদু, কিশোরগঞ্জ মডেল বয়েজ হাই স্কুলের প্রধান শিক্ষক মো. আতাউর রহমান, হাসমত উদ্দিন উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. মোস্তাফিজুর রহমান ভূঞা, আরজত আতরজান উচ্চ বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মোহাম্মদ আব্দুল্লাহ, কিশোরগঞ্জ টেক্সটাইল মিলস উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. আসাদুজ্জামান খান, জিনারাই উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. আব্দুর রশীদ, গোবিন্দপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. আফাজুর রহমান খান এবং আব্দুল মজিদ খান ডেফোডিলস হাই স্কুলের প্রধান শিক্ষক মো. মুজিবুর রহমান।

অনুষ্ঠানের শুরুতেই পবিত্র কুরআন থেকে তেলাওয়াত করেন আব্দুর রহমান আল হাসিব ও গীতা পাঠ করেন দীপা রায়।

এরপর জাতীয় সংগীতের মাধ্যমে জাতীয় পতাকা উত্তোলন করেন প্রধান অতিথিসহ অন্যান্য অতিথিরা।

অনুষ্ঠানটি যৌথভাবে সঞ্চালনায় ছিলেন বিদ্যালয়ের ১০ম শ্রেণির ছাত্রী মাহবুবা আক্তার ও হালিমা আক্তার।

অনুষ্ঠানের শুরুতে স্বাগত বক্তব্য রাখেন কিশোরগঞ্জ মডেল গার্লস হাই স্কুল এর প্রধান শিক্ষক মো. আবদুস ছাত্তার।

পুরস্কার বিতরণ শেষে শুরু হয় মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান। সাংস্কৃতিক অনুষ্ঠানে বিদ্যালয়ের ছাত্রীদের পরিবেশনা উপস্থিত সবাইকে বিমোহিত করে।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর