কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


পাকুন্দিয়ায় উপজেলা নির্বাচনকে সামনে রেখে আওয়ামী লীগের কর্মী সভা


 পাকুন্দিয়া সংবাদদাতা | ১৮ মার্চ ২০১৯, সোমবার, ২:৩৩ | পাকুন্দিয়া  


তৃতীয় ধাপে অনুষ্ঠেয় পাকুন্দিয়া উপজেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে কর্মী সভা করেছে আওয়ামী লীগ। রোববার (১৭ মার্চ) সন্ধ্যায় পৌরসভার ৭, ৮ ও ৯  নং ওয়ার্ড আওয়ামী লীগের উদ্যোগে সৈয়দগাঁও সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঠে এই কর্মী সভা অনুষ্ঠিত হয়।

৯ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মো. সুরুজ মিয়ার সভাপতিত্বে কর্মী সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সিনিয়র যুগ্মআহ্বায়ক, বর্তমান উপজেলা পরিষদের চেয়ারম্যান ও পঞ্চম উপজেলা পরিষদ নির্বাচনে আওয়ামী লীগ প্রার্থী মো. রফিকুল ইসলাম রেনু।

কিশোরগঞ্জ জেলা ছাত্রলীগের আইনবিষয়ক সম্পাদক মো. দেওয়ান আলী সুজনের সঞ্চালনায় কর্মী সভায় অন্যদের মধ্যে উপজেলা আওয়ামী লীগের যুগ্মআহ্বায়ক মোতায়েম হোসেন স্বপন, উপজেলা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি সামসুদোহা দোহা, পাকুন্দিয়া ডিগ্রি কলেজের অধ্যক্ষ কফিল উদিন, পাকুন্দিয়া মহিলা আদর্শ ডিগ্রি কলেজের সাবেক অধ্যক্ষ ও বর্তমান সভাপতি জসিম উদ্দিন, অ্যাডভোকেট মিনহাজুল হক খোকা, পাকুন্দিয়া পৌরসভার সাবেক কমিশনার নজরুল ইসলাম আকন্দ, জেলা ছাত্রলীগের সহ-সভাপতি ও উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক সোহেল রানা প্রমুখ বক্তব্য রাখেন।

প্রধান অতিথির বক্তব্যে রফিকুল ইসলাম রেনু বলেন, শেখ হাসিনার হাত ধরে দেশ আজ বহির্বিশ্বে উন্নয়নের রোল মডেল। এই উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখতে আগামী ২৪শে মার্চ উপজেলা পরিষদ নির্বাচনে নৌকা প্রতীকে ভোট দিয়ে জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার জন্য তৃণমূল পর্যায়ের নেতাকর্মীদের প্রতি তিনি অনুরোধ জানান।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর