কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


বঙ্গবন্ধুর শততম জন্মদিনে পাকুন্দিয়ায় নানা আয়োজন


 রাজন সরকার, স্টাফ রিপোর্টার, পাকুন্দিয়া | ১৭ মার্চ ২০১৯, রবিবার, ২:৫৭ | পাকুন্দিয়া  


নানা আয়োজনে পাকুন্দিয়ায় স্বাধীন বাংলাদেশের স্থপতি, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শততম জন্মদিন ও জাতীয় শিশু দিবস উদযাপিত হয়েছে। এ উপলক্ষে রোববার (১৭ মার্চ) উপজেলা প্রশাসনের আয়োজনে বর্ণাঢ্য র‌্যালি, বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ, কেক কাটা, চিত্রাংকন প্রতিযোগিতা, আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

সকালে উপজেলা পরিষদ প্রাঙ্গণ থেকে বর্ণাঢ্য র‌্যালি বের করা হয়। র‌্যালিটি পৌরসদর বাজার প্রদক্ষিণ শেষে পরিষদ চত্বরে স্থাপিত বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন কর্মসূচিতে মিলিত হয়।

উপজেলা প্রশাসনের পক্ষে উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ মোকলেছুর রহমান বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করেন। এছাড়া আওয়ামী লীগ, বঙ্গবন্ধু পরিষদসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের পক্ষ থেকে পৃথক ভাবে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করা হয়।

পরে শিশুদের নিয়ে বঙ্গবন্ধুর শততম জন্মদিনের কেক কাটা হয়।

এ উপলক্ষে উপজেলা পরিষদ হলরুমে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ মোকলেছুর রহমানের সভাপতিত্বে বঙ্গবন্ধুর জীবন ও কর্ম নিয়ে আলোচনায় অংশ নেন উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক মো. মোতায়েম হোসেন স্বপন, বঙ্গবন্ধু পরিষদের সভাপতি অধ্যক্ষ মো. জসিম উদ্দিন, উপজেলা কৃষি অফিসার সাইফুল ইসলাম আলামিন, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. জমির মোহাম্মদ হাসিবুস ছাত্তার, উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডা. স্বপন বণিক, অধ্যক্ষ মো. শরীফ হোসেন, সাবেক উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার মেজবাহ উদ্দিন, মুজিবুর রহমান, সাবেক এজিএস রায়হান উদ্দিন আকন্দ প্রমুখ।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর