কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


বউ পিটিয়ে গ্রেপ্তার হিরো আলম

 কিশোরগঞ্জ নিউজ ডেস্ক | ৭ মার্চ ২০১৯, বৃহস্পতিবার, ১:৫৮ | সারাদেশ 


বিয়ে করেছি। আরও ১০টি মেয়ে নিয়ে ঘুরব। তাতে তোর কি? এ বলেই স্ত্রীকে পেটায় হিরো আলম। মঙ্গলবার (৫ মার্চ) রাতের এ ঘটনা নিয়ে শ্বশুর বাড়ির লোকজনও হিরো আলমকে প্রহার করে বলে জানায় আলম নিজেই। হিরো আলমের পিটুনীতে মারাত্মক আহত তার স্ত্রী সাবিহা আক্তার সুমিকে ভর্তি করা হয় হাসপাতালে।

বুধবার (৬ মার্চ) রাতে এ নিয়ে মামলার পর পুলিশের হাতে গ্রেপ্তার হয়েছেন আলোচিত মুখ হিরো আলম। বুধবার (৬ মার্চ) রাত ৮টায় তাকে গ্রেপ্তার করে বগুড়া সদর থানা পুলিশ।

অবশ্য হিরো আলম তার স্ত্রীর বিরুদ্ধে পরকীয়ার অভিযোগ আনে। আর স্ত্রী সুমি একাধিক মেয়ের সঙ্গে তার সম্পর্কের কথা জানান।

মঙ্গলবার (৫ মার্চ) রাতে হিরো আলমের সাথে তার স্ত্রী সুমির বাকবিতণ্ডা হয়। এক পর্যায়ে হিরো আলম তাকে মারধর করে। পরে আহত অবস্থায় হিরো আলমের শ্বশুরবাড়ির লোকজন বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে।

এ ঘটনায় তার শ্বশুরবাড়ির লোকজন থানায় প্রাথমিক অভিযোগ দিলে পুলিশ বুধবার (৬ মার্চ) রাতে তাদের মধ্যে মিমাংসার জন্য থানায় ডাকে। এ সময় হিরো আলমের স্ত্রী মিমাংসা মেনে না নিয়ে তার বিরুদ্ধে মামলা করে। পরে পুলিশ তাকে গ্রেপ্তার করে।

মামলার তদন্ত কর্মকর্তা বগুড়া সদর থানার এসআই আব্দুর রহিম জানান, হিরো আলমের শ্বশুর সাইফুল ইসলাম খোকন বাদী হয়ে মামলাটি দায়ের করেছেন। হিরো আলমের স্ত্রী সাদিয়া বেগম সুমির বাবা সাইফুল ইসলাম খোকন মামলায় উল্লেখ করেছেন, দুই লাখ টাকা যৌতুকের দাবিতে হিরো আলম তার স্ত্রী সাদিয়া বেগম সুমিকে শারীরিক ও মানসিক নির্যাতন করত।

হিরো আলমের মারধরে আহত স্ত্রী সাদিয়া বেগম সুমিকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

চিকিৎসাধীন অবস্থায় সাদিয়া বেগম সুমি বলেন, ‘অনেক আগে থেকেই হিরো আলমের চারিত্রিক সমস্যা ছিল। সে একবার আমার ছোট বোনকে নিয়েও পালিয়েছিল। সংসদ নির্বাচন করে আলোচিত হওয়ার পর থেকেই সে বাড়িতে কম থাকে। সংসারের খোঁজখবর রাখে না। দুই মাস পর সোমবার (৫ মার্চ) রাতে সে বগুড়া শহরতলির এরুলিয়া গ্রামের বাড়িতে আসে। রাতে বিছানায় শুয়ে টানা তিন ঘণ্টা মোবাইল ফোনে ঢাকার এক নারীর সঙ্গে কথা বলতে থাকে। এ নিয়ে প্রতিবাদ করলে সে আমাকে বেদম পিটিয়ে আহত করে।’

সুমি অভিযোগ করে বলেন, ‘হিরো আলম ঢাকায় দ্বিতীয় বিয়ে করেছে বলে শুনেছি। এ কারণে সে বগুড়ায় থাকা স্ত্রী-সন্তানের কোনো খবর রাখে না। সংসারের খরচও দেয় না। এর প্রতিবাদ করলেই আমাকে শারীরিক নির্যাতন করে।’

বগুড়া সদর থানার ওসি বদিউজ্জামান জানান, গত মঙ্গলবার রাতে হিরো আলম সদর থানায় লিখিত অভিযোগ করেন। তাতে উল্লেখ করা হয়, স্ত্রীর সঙ্গে দাম্পত্য কলহের জের ধরে মঙ্গলবার রাত ৮টার দিকে তাঁর শ্বশুর সাইফুল ইসলাম ও তাঁর স্ত্রী সুমির নেতৃত্বে বাড়িতে চড়াও হয়ে কাঠের বাটাম দিয়ে তাঁকে পেটানো হয়। পরে তিনি হাসপাতালে প্রাথমিক চিকিৎসা নিয়ে স্ত্রী-শ্বশুরসহ পাঁচজনের নামে এই অভিযোগ দেন।

হিরো আলমের শ্বশুর সাইফুল ইসলাম বলেন, ‘মেয়েকে নির্যাতনের খবর পেয়ে ওই বাড়িতে যাই। মেয়েকে উদ্ধার করে মঙ্গলবার রাতেই হাসপাতালে ভর্তি করেছি। পরকীয়া ও দ্বিতীয় বিয়ে করা নিয়ে স্ত্রীর সঙ্গে বিরোধের জের ধরে সে এ ঘটনা ঘটিয়েছে।’

এরুলিয়া ইউনিয়নের চেয়ারম্যান আব্দুল লতিফ মণ্ডল বলেন, ‘আমি আগেই বলেছিলাম, হিরো আলমের চরিত্র ভালো না। এর আগে শ্যালিকাকে নিয়ে পালানোর বিচার আমিই করেছিলাম।’


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর