কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


সাঁতারে আলো ছড়াবে নিকলীর ক্ষুদে সাঁতারুরা

 স্টাফ রিপোর্টার | ১৫ জানুয়ারি ২০১৯, মঙ্গলবার, ৯:০০ | খেলাধুলা 


যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের অধিনে থাকা ক্রীড়া পরিদপ্তরের বার্ষিক ক্রীড়া কর্মসূচীর আওতায় নিকলীতে আয়োজিত মাসব্যাপি সাঁতার প্রশিক্ষণের প্রশিক্ষণার্থীদের মাঝে সনদপত্র বিতরণ করা হয়েছে। প্রশিক্ষণের সমাপনী ও সনদ বিতরণ উপলক্ষে মঙ্গলবার (১৫ জানুয়ারি) নিকলী উপজেলা পরিষদ পুকুর প্রাঙ্গণে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে নিকলী উপজেলা নির্বাহী অফিসার মুছাম্মৎ শাহীনা আক্তার প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে প্রশিক্ষণার্থীদের হাতে সনদপত্র তুলে দেন। এতে সভাপতিত্ব করেন ভাটিবাংলা সুইমিং ক্লাবের সাধারণ সম্পাদক কারার তোফায়েল।

গত বছরের ১৬ অক্টোবর থেকে ১৬ নভেম্বর পর্যন্ত সাঁতার কোচ আবুল হাসিম, আব্দুল জলিল এবং এনামুল হক এর তত্ত্বাবধানে অনুষ্ঠিত মাসব্যাপী সাঁতার প্রশিক্ষণে উপজেলার ৪০জন অনূর্ধ্ব বছর বয়সী সাঁতারু অংশ নেয়। প্রশিক্ষণের আর্বিক আয়োজনে ছিলেন কিশোরগঞ্জ জেলা ক্রীড়া অফিসার আল আমিন সবুজ।

এই প্রশিক্ষণ থেকে প্রতিভাবান খেলোয়াড় হিসেবে নির্বাচিত হয়েছে ফয়সাল, স্বাধন, বাবুল এবং দিপা।

জেলা ক্রীড়া অফিসার আল আমিন সবুজ জানান, সারা দেশে ক্রীড়া পরিদপ্তরের সাঁতার প্রশিক্ষণ থেকে প্রতিভাবান এই খেলোয়াড়দের নিয়ে প্রথম বারের মতো জাতীয় পর্যায়ে একটি প্রতিযোগিতার আয়োজন করা হবে। সেখান থেকে চূড়ান্ত প্রতিভাবানদের দীর্ঘ মেয়াদী প্রশিক্ষণের আয়োজন করবে ক্রীড়া পরিদপ্তর।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর