কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কিশোরগঞ্জে পবিত্র ঈদে মিলাদুন্নবী (সা.) উপলক্ষে আলোচনা, পুরস্কার বিতরণ ও দোয়া

 স্টাফ রিপোর্টার | ২১ নভেম্বর ২০১৮, বুধবার, ২:০৮ | ইসলাম 


পবিত্র ঈদে মিলাদুন্নবী (সা.) উপলক্ষে কিশোরগঞ্জে আলোচনা সভা, পুরস্কার বিতরণ এবং দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে। বুধবার (২১ নভেম্বর) সকালে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে জেলা প্রশাসনের সহযোগিতায় ইসলামিক ফাউন্ডেশন এই আলোচনা সভা, পুরস্কার বিতরণ এবং দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করে।

ঈদে মিলাদুন্নবী (সা.) উপলক্ষে আয়োজিত এই আলোচনা সভা, পুরস্কার বিতরণ এবং দোয়া ও মিলাদ মাহফিলে প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক মো, সারওয়ার মুর্শেদ চৌধুরী।

অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) উপসচিব তরফদার মো. আক্তার জামীল এর সভাপতিত্বে এতে বিশেষ অতিথি ছিলেন পুলিশ সুপার মো. মাশরুকুর রহমান খালেদ, বিপিএম।

আলোচনা সভায় স্বাগত বক্তব্য রাখেন ইসলামিক ফাউন্ডেশনের উপ-পরিচালক মোহাম্মদ ফারুক আহামেদ। এতে আলোচক ছিলেন ঐতিহাসিক শোলাকিয়া ঈদগাহ মাঠের ইমাম শোয়াইব বিন রউফ ও জেলা আওয়ামী লীগের ধর্ম বিষয়ক সম্পাদক মো. শামছুল ইসলাম খান মাসুম।

এতে অন্যদের মধ্যে দারুল আরকামের শিক্ষক মাওলানা সাইফুল ইসলাম, মাওলানা আমিনুল ইসলাম, মাওলানা মাহমুদুল হাসান, মাওলানা শামছুল ইসলাম, ইসলামিক ফাউন্ডেশনের ফিল্ড সুপারভাইজার মাওলানা আবু সাঈদ প্রমুখ বক্তব্য রাখেন। আলোচনা সভা পরিচালনায় ছিলেন ইসলামিক ফাউন্ডেশনের ফিল্ড অফিসার এনামুল হক।

আলোচনা সভায় মহানবী হযরত মুহম্মদ (সা.) এর সুমহান জীবন ও আদর্শের প্রতি আলোকপাত করে বক্তারা বক্তব্য রাখেন।

আলোচনা সভা শেষে পবিত্র ঈদে মিলাদুন্নবী উপলক্ষে আয়োজিত সাংস্কৃতিক প্রতিযোগিতার বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করা হয়। পরে দেশ ও জাতির কল্যাণ কামনা করে বিশেষ দোয়া পরিচালনা করা হয়।

আলোচনা সভা, পুরস্কার বিতরণ এবং দোয়া ও মিলাদ মাহফিলে ইসলামিক ফাউন্ডেশনের কর্মকর্তা-কর্মচারী, শিক্ষক, ইমাম ও আলেমগণ উপস্থিত ছিলেন।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর