কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কিশোরগঞ্জে গণতন্ত্রী পার্টির নির্বাচনী গণসমাবেশ

 সাজন আহম্মেদ পাপন, পলিটিক্যাল রিপোর্টার, কিশোরগঞ্জনিউজ.কম | ১২ অক্টোবর ২০১৮, শুক্রবার, ৪:৫১ | রাজনীতি 


কিশোরগঞ্জ-১ (কিশোরগঞ্জ সদর-হোসেনপুর) আসনে মহাজোটের মনোনয়ন প্রত্যাশী গণতন্ত্রী পার্টির প্রেসিডিয়াম সদস্য ও কিশোরগঞ্জ জেলা গণতন্ত্রী পার্টির সভাপতি অ্যাডভোকেট ভূপেন্দ্র ভৌমিক দোলন এর সমর্থনে কিশোরগঞ্জে গণসমাবেশ অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (১১ অক্টোবর) সন্ধ্যায় কিশোরগঞ্জ সদর উপজেলার মাইজখাপন ইউনিয়নের মিলনগঞ্জ বাজারে মাইজখাপন ইউনিয়ন গণতন্ত্রী পার্টির উদ্যোগে এই গণসমাবেশ অনুষ্ঠিত হয়।

গণতন্ত্রী পার্টির মাইজখাপন ইউনিয়ন শাখার সভাপতি বোরহান উদ্দিন আহম্মদের সভাপতিত্বে গণসমাবেশে প্রধান অতিথি ছিলেন গণতন্ত্রী পার্টির প্রেসিডিয়াম সদস্য ও কিশোরগঞ্জ জেলা গণতন্ত্রী পার্টির সভাপতি অ্যাডভোকেট ভূপেন্দ্র ভৌমিক দোলন।

এতে বিশেষ অতিথি ছিলেন জেলা গণতন্ত্রী পার্টির সহ-সভাপতি গিয়াস উদ্দিন খান মিল্কী ও মুক্তিযোদ্ধা হাবিবুর রহমান মুক্তু, সহ-সাধারণ সম্পাদক আব্দুল আউয়াল, সাংগঠনিক সম্পাদক মুক্তিযোদ্ধা বুরহান উদ্দিন সুধা, কিশোরগঞ্জ সদর উপজেলা গণতন্ত্রী পার্টির সভাপতি ডা. স্বপন ভৌমিক ও জেলা গণতন্ত্রী পার্টির সদস্য সাইফুল ইসলাম রনি।

গণসমাবেশ সঞ্চালনায় ছিলেন মাহবুবুর রহমান প্রদীপ।

বক্তারা কিশোরগঞ্জ-১ আসনে ১৪ দলের মনোনয়নপ্রত্যাশী গণতন্ত্রী পার্টির প্রেসিডিয়াম সদস্য ও কিশোরগঞ্জ জেলা গণতন্ত্রী পার্টির সভাপতি অ্যাডভোকেট ভূপেন্দ্র ভৌমিক দোলন এর পক্ষে সবাইকে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানান।

গণসমাবেশে প্রধান অতিথির বক্তৃতায় অ্যাডভোকেট ভূপেন্দ্র ভৌমিক দোলন বলেন, যারা ষড়যন্ত্র করে দেশকে পিছনের দিকে নিতে চায়, উন্নয়নে বাধা বিপত্তির সৃষ্টি করতে চায়, তাদের সাথে আপামর জনতা নেই। এই দেশের আপামর জনতা স্বাধীনতার পক্ষের শক্তির সাথে রয়েছে। আগামী নির্বাচনে গণতন্ত্রী পার্টিসহ ১৪ দলকেই আবারো দেশের মানুষ ভোট দিয়ে নির্বাচিত করে উন্নয়নের ধারা অব্যাহত রাখবে।

গণসমাবেশে ইউনিয়নের বিভিন্ন এলাকা থেকে বিপুল সংখ্যক নেতাকর্মী মিছিল নিয়ে যোগদান করেন।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর