কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কিশোরগঞ্জের এডিসি হিসেবে যোগদান করলেন আব্দুল্লাহ আল মাসউদ

 বিশেষ প্রতিনিধি | ১২ অক্টোবর ২০১৮, শুক্রবার, ১২:৪০ | প্রশাসন 


কিশোরগঞ্জের অতিরিক্ত জেলা প্রশাসক (এডিসি) হিসেবে যোগদান করেছেন কিশোরগঞ্জ সদর উপজেলার বিদায়ী ইউএনও মো. আব্দুল্লাহ আল মাসউদ। বৃহস্পতিবার (১১ অক্টোবর) তিনি যোগদান করেন। রোববার (১৪ অক্টোবর) তিনি দায়িত্ব গ্রহণ করবেন বলে জানা গেছে।

এর আগে গত ১১ সেপ্টেম্বর জনপ্রশাসন মন্ত্রণালয় থেকে জারি করা এক প্রজ্ঞাপনে তাঁকে কিশোরগঞ্জের অতিরিক্ত জেলা প্রশাসক হিসেবে পদায়ন করা হয়।

অতিরিক্ত জেলা প্রশাসক হিসেবে মো. আব্দুল্লাহ আল মাসউদকে ফুল দিয়ে বরণ করে নেন জেলা প্রশাসক মো. সারওয়ার মুর্শেদ চৌধুরী।

এ সময় অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) তরফদার মো. আক্তার জামীল, সিনিয়র নির্বাহী ম্যাজিস্ট্রেট আবু তাহের সাঈদ প্রমুখ উপস্থিত ছিলেন।

মো. আব্দুল্লাহ আল মাসউদ ২০১৬ সালের আগস্টে কিশোরগঞ্জ সদর উপজেলায় উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) কর্মকর্তা হিসেবে যোগদান করেছিলেন। যোগদানের পর থেকেই তিনি বিভিন্ন উদ্ভাবনী সেবা চালুর মাধ্যমে সহজে ও স্বল্প সময়ে জনগণের বিভিন্ন সেবা নিশ্চিত করার ক্ষেত্রে ভূমিকা রাখেন।

এছাড়া মানসম্মত শিক্ষা বাস্তবায়ন, জনগণের স্বাস্থ্য সেবা প্রাপ্তি নিশ্চিতকরণ, বাল্য বিবাহ রোধ, মাদক নিয়ন্ত্রণ, ভেজালবিরোধী অভিযান পরিচালনা, প্রকল্প বাস্তবায়নে স্বচ্ছতা, দুর্নীতিমুক্ত অফিস প্রতিষ্ঠা, সরকারি জমি ও খাল থেকে অবৈধ দখলদার উচ্ছেদ, অবৈধভাবে খাস জমি দখল বন্ধে কার্যকর পদক্ষেপ গ্রহণ, পরিস্কার-পরিচ্ছন্নতা, ভোক্তা অধিকার নিশ্চিতকরণসহ বিভিন্ন ইতিবাচক কর্মকাণ্ডে কঠোর ও উদ্যোগী ভুমিকা রাখেন কিশোরগঞ্জ সদর উপজেলার বিদায়ী এই ইউএনও।

কিশোরগঞ্জ সদর উপজেলা নির্বাহী অফিসার হিসেবে মো. আব্দুল্লাহ আল মাসউদ তাঁর কর্মএলাকায় নানা ইতিবাচক কর্মকাণ্ডের মাধ্যমে সাধারণ মানুষের মন জয় করে নিয়েছিলেন।

২৭তম বিসিএস পরীক্ষায় উত্তীর্ণ হয়ে প্রশাসনিক ক্যাডারে নিয়োগ পাওয়া মো. আব্দুল্লাহ আল মাসউদ এর নিজ জেলা ব্রাহ্মণবাড়িয়া।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর