কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কিশোরগঞ্জ নিউজ এর পাঠক সংগঠন ‘প্রিয় বন্ধু’ এর সদস্য হোন

 সিম্মী আহাম্মেদ, সম্পাদক, কিশোরগঞ্জনিউজ.কম | ৫ অক্টোবর ২০১৮, শুক্রবার, ১০:০১ | প্রিয় বন্ধু 


২০১৭ সালের পহেলা জুন অনলাইন দুনিয়ায় যাত্রা শুরু করে কিশোরগঞ্জ নিউজ। দ্রুততার সঙ্গে সঠিক ও তথ্যসমৃদ্ধ সংবাদ পরিবেশনের ব্রত নিয়ে যাত্রা শুরুর পর খুব অল্প সময়েই বিশ্বস্ত একটি সংবাদমাধ্যম হিসেবে কিশোরগঞ্জ নিউজ নিজের অবস্থান তৈরি করে নেয়।

নান্দনিকতা, সত্যনিষ্ঠতা, নিরপেক্ষতা ও আপসহীনতায় কিশোরগঞ্জ নিউজ হয়ে ওঠেছে বিশ্বজোড়া কিশোরগঞ্জবাসীর প্রিয় অনলাইন ঠিকানা। প্রতিদিনই কিশোরগঞ্জ নিউজ এর সঙ্গে যুক্ত হচ্ছেন নতুন নতুন পাঠক।

কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা এই স্লোগানে কিশোরগঞ্জ নিউজ অব্যাহতভাবে কিশোরগঞ্জের সম্ভাবনা আর গৌরবগাঁথার চিত্র তুলে ধরছে। কিশোরগঞ্জ নিউজ এর এই অগ্রযাত্রায় এবার সম্মানিত পাঠককেও যুক্ত করতে চলেছে জনপ্রিয় এই সংবাদমাধ্যমটি। এর অংশ হিসেবে আত্মপ্রকাশ করতে যাচ্ছে কিশোরগঞ্জ নিউজ এর পাঠক সংগঠন ‘প্রিয় বন্ধু’।

সেবা, মানবতা আর সৃজনশীলতার মেলবন্ধনের মধ্য দিয়ে ‘প্রিয় বন্ধু’ একটি কল্যাণমুখী সংগঠন হিসেবে সমাজে ইতিবাচক ভূমিকা রাখবে, এমন প্রত্যাশা আর লক্ষ্য নিয়ে সংগঠনটি কাজ করবে।

যাদের সংস্কৃতির প্রতি অনুরাগ, সৃজনশীলতার প্রতি অঙ্গীকার, মানুষের প্রতি সেবার মনোভাব আর কাঁধে কাঁধ মিলিয়ে সুন্দরের পক্ষে কাজ করার প্রত্যয় রয়েছে, সেসব উদ্যমী তরুণ-তরুণীই হতে পারবেন ‘প্রিয় বন্ধু’র সদস্য।

তো, আর দেরি নয়। আজই সংযুক্ত হোন ‘প্রিয় বন্ধু’র তালিকায়। ফরম পূরণ করতে চলে আসুন কিশোরগঞ্জ নিউজ কার্যালয়ে।

কার্যালয়: কিশোরগঞ্জ নিউজ, ৫০ সেগুন বাগিচা, গৌরাঙ্গবাজার, কিশোরগঞ্জ-২৩০০।
মুঠোফোন: ০১৮৪১-৮১৫৫০০।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর