কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কিশোরগঞ্জ সদর, তাড়াইল, কটিয়াদী ও করিমগঞ্জ সেমি-ফাইনালে

 স্টাফ রিপোর্টার | ১৭ সেপ্টেম্বর ২০১৮, সোমবার, ৭:৫২ | খেলাধুলা 


জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট (অনূর্ধ্ব-১৭) কিশোরগঞ্জ জেলা পর্যায়ে প্রতিযোগিতায় সেমি-ফাইনালে ওঠেছে কিশোরগঞ্জ সদর, তাড়াইল, কটিয়াদী ও করিমগঞ্জ উপজেলা। সোমবার (১৭ সেপ্টেম্বর) শহরের পুরাতন স্টেডিয়ামে অনুষ্ঠিত কোয়ার্টার ফাইনালের চারটি ম্যাচে কিশোরগঞ্জ সদর, তাড়াইল, কটিয়াদী ও করিমগঞ্জ উপজেলা দল বিজয়ী হয়ে শেষ চারে জায়গা করে নেয়।

এদিন তাড়াইল, কটিয়াদী এবং করিমগঞ্জ সহজ জয় পেলেও ঘাম ঝরাতে হয়েছে কিশোরগঞ্জ সদর উপজেলাকে।

প্রথম কোয়ার্টার ফাইনালে নিকলী উপজেলা ও করিমগঞ্জ উপজেলা পরস্পরের মুখোমুখি হয়। জিয়াদুল ইসলামের একমাত্র গোলে নিকলী উপজেলাকে হারায় করিমগঞ্জ উপজেলা।

দ্বিতীয় কোয়ার্টার ফাইনালে তাড়াইল উপজেলা দল মুখোমুখি হয় ইটনা উপজেলা দলের। ম্যাচে অধিনায়ক দিদারের একমাত্র গোলে সেমি-ফাইনালে জায়গা করে নেয় তাড়াইল উপজেলা।

তৃতীয় কোয়ার্টার ফাইনালে বাজিতপুর উপজেলার বিপক্ষে ঘাম ঝরানো জয় পায় কিশোরগঞ্জ সদর উপজেলা। দু’দলের জমজমাট লড়াইয়ের ম্যাচে গোল ছাড়াই শেষ হয় নির্ধারিত সময়। টাইব্রেকারে নির্ধারিত হয় জয়-পরাজয়। টাইব্রেকারে ৪-২ গোলে জয় পায় কিশোরগঞ্জ সদর উপজেলা।

শেষ কোয়ার্টার ফাইনালে কুলিয়ারচর উপজেলার বিপক্ষে সহজ জয় পেয়েছে কটিয়াদী উপজেলা। আগের দিন গ্রুপ পর্বের ম্যাচে কিশোরগঞ্জ পৌরসভার বিপক্ষে দাপট দেখানো কুলিয়ারচর উপজেলা এ ম্যাচে ব্যর্থ হয়। ২-০ গোলের সহজ জয় নিয়ে শেষ চার নিশ্চিত করে কটিয়াদী উপজেলা।

এই ম্যাচেও গোলের ধারা অব্যাহত রেখেছেন কটিয়াদী উপজেলা দলের শাহীন এবং হালিম। গত দিনের মত এই ম্যাচেও এই দুই স্ট্রাইকারের পা থেকে এসেছে কটিয়াদীর জয়।

মঙ্গলবার (১৮ সেপ্টেম্বর) দু’টি সেমি-ফাইনাল অনুষ্ঠিত হয়ে। বেলা ২টায় প্রথম সেমি-ফাইনালে কিশোরগঞ্জ সদর উপজেলার বিপক্ষে মাঠে নামবে করিমগঞ্জ উপজেলা। বিকাল ৪টায় অন্য সেমি-ফাইনালে কটিয়াদী উপজেলা মুখোমুখি হবে তাড়াইল উপজেলার।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর