কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


বঙ্গমাতার ৯৩তম জন্মবার্ষিকী উপলক্ষে কিশোরগঞ্জে পুনাক এর চিত্রাংকন প্রতিযোগিতা

 স্টাফ রিপোর্টার | ৮ আগস্ট ২০২৩, মঙ্গলবার, ৪:২৮ | নারী 


বঙ্গমাতা বেগম ফজিলাতুন নেছা মুজিব এর ৯৩তম জন্মবার্ষিকী উপলক্ষে কিশোরগঞ্জে চিত্রাংকন প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। পুলিশ নারী কল্যাণ সমিতি (পুনাক) এর আয়োজনে মঙ্গলবার (৮ আগস্ট) দুপুরে পুলিশ লাইন্স ড্রিল শেডে এ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

কিশোরগঞ্জ জেলার পুনাক সভানেত্রী জেসমিন আফরোজ এর সভাপতিত্বে চিত্রাংকন প্রতিযোগিতায় প্রধান অতিথি ছিলেন পুলিশ সুপার মোহাম্মদ রাসেল শেখ পিপিএম (বার)।

এতে বিশেষ অতিথি ছিলেন, কিশোরগঞ্জ পুনাক এর সহ-সভানেত্রী তাসলিমা সুলতানা সেতু, রোজলিন শহীদ চৌধুরী, সাদিয়া আক্তার, পিংকি সূত্রধর ও সঙ্গীতা ঘোষ এবং সাধারণ সম্পাদক অর্পিতা বিশ্বাস।

এছাড়া প্রতিযোগিতায় উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার (অর্থ ও প্রশাসন) মো. মোস্তাক সরকার, অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) মোহাম্মদ নূরে আলম, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রইম এন্ড অপস্) আল আমিন হোসাইন এবং সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মনতোষ বিশ্বাস, পুলিশ লাইন্স উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. শফিকুল ইসলাম, পুলিশ লাইন্স প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. ফজলুর রহমান প্রমুখ।

চিত্রাংকন প্রতিযোগিতায় পুলিশ লাইন্স প্রাথমিক বিদ্যালয় ও পুলিশ লাইন্স উচ্চ বিদ্যালয়ের মোট ১০৫ জন শিক্ষার্থী অংশগ্রহণ করে।

ক, খ, গ ও ঘ চারটি গ্রুপে বিভক্ত হয়ে প্রতিযোগিরা জাতীয় পতাকা, জাতীয় ফুল শাপলা, বঙ্গবন্ধু ও বঙ্গমাতার ছবি, ভাষা আন্দোলনের ছবি ও স্বাধীন বাংলাদেশের মহান মুক্তিযুদ্ধের ছবি আঁকায় অংশ নেয়।

এর মধ্যে 'ক' গ্রুপে দ্বিতীয় শ্রেণির ছাত্র তাসকিন ১ম, তৃতীয় শ্রেণির ছাত্র লিমন ২য় ও তৃতীয় শ্রেণির ছাত্রী সুজানা ৩য় হয়।

'খ' গ্রুপে চতুর্থ শ্রেণির ছাত্রী ফাহমিদা হক তায়্যিবা ১ম, পঞ্চম শ্রেণির ছাত্র মো. সাইফ ২য় ও পঞ্চম শ্রেণির ছাত্র মো. আবির ৩য় হয়েছে।

'গ' গ্রুপে ষষ্ঠ শ্রেণির ছাত্রী লাবণী আক্তার ১ম, ষষ্ঠ শ্রেণির ছাত্রী শ্রাবণী আক্তার আশা ২য় ও সপ্তম শ্রেণির ছাত্র নির্ময় ৩য় হয়েছে।

'ঘ' গ্রুপে দশম শ্রেণির ছাত্রী অনন্যা ইসলাম লিলি ১ম, দশম শ্রেণির ছাত্রী সাদিয়া সুলতানা সেতু ২য় ও দশম শ্রেণির ছাত্রী ইয়াসমিন সুলতানা এলি ৩য় হয়েছে।

পরে প্রতিযোগিতায় বিজয়ী শিক্ষার্থীদের মধ্যে পুরস্কার বিতরণ করা হয়।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর