কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


শেখ হাসিনার মতো করে আর কেউ জনগণের কথা ভাবে না: এমপি লিপি

 স্টাফ রিপোর্টার | ৩ জুন ২০২৩, শনিবার, ৭:১১ | রাজনীতি 


মুক্তিযুদ্ধকালীন বাংলাদেশ সরকারের অস্থায়ী রাষ্ট্রপতি শহীদ সৈয়দ নজরুল ইসলামের কন্যা ও আওয়ামী লীগের প্রয়াত সাধারণ সম্পাদক সৈয়দ আশরাফুল ইসলামের ছোট বোন কিশোরগঞ্জ-১ (সদর-হোসেনপুর) আসনের সংসদ সদস্য ডা. সৈয়দা জাকিয়া নূর লিপি বলেছেন, বঙ্গবন্ধুকন্যা জননেত্রী শেখ হাসিনার মতো করে আর কেউ জনগণের কথা ভাবে না।

তিনি মেট্রোরেল, পদ্মা সেতু, ঘরে ঘরে বিদ্যুৎ, মানসম্মত শিক্ষার ব্যবস্থা করেছেন। বিধবা ভাতা-দুস্থ ভাতা চালু করেছেন, মুক্তিযোদ্ধাদের জন্য সম্মানী ভাতার ব্যবস্থা করেছেন, তাদের আবাসনের ব্যবস্থা করেছেন। যাদের ঘর নাই তাদের জন্য আবাসন প্রকল্পের মাধ্যমে জমিসহ ঘর দিয়েছেন।

কমিউনিটি ক্লিনিক স্থাপনের মাধ্যমে জনগণের দোরগোড়ায় স্বাস্থ্যসেবা পৌঁছে দিয়েছেন। জননেত্রী শেখ হাসিনাকে আবারও নির্বাচিত করতে নৌকায় ভোট দিয়ে উন্নয়নের ধারা বজায় রাখতে হবে।

শুক্রবার (২ জুন) সন্ধ্যায় কিশোরগঞ্জ সদর উপজেলার লতিবাবাদ ইউনিয়নের বিআরটিসি বাসস্ট্যান্ড সংলগ্ন মাঠে ইউনিয়ন আওয়ামী লীগ আয়োজিত এক বিশাল জনসভায় প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন।

ডিজিটাল বাংলাদেশ থেকে স্মার্ট বাংলাদেশ গড়ার প্রত্যয়ে অনুষ্ঠিত এ জনসভায় সভাপতিত্ব করেন লতিবাবাদ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি শরীফ আহমেদ খান।

এতে বিশেষ অতিথি ছিলেন জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এডভোকেট মো. জিল্লুর রহমান, কিশোরগঞ্জ পৌরসভার মেয়র মাহমুদ পারভেজ, কিশোরগঞ্জ সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান মামুন আল মাসুদ খান, জেলা আওয়ামী লীগের শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক বাদল রহমান, সদর উপজেলা পরিষদের ভাইসচেয়ারম্যান ও সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. আব্দুস সাত্তার, জেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক ডেপুটি কমান্ডার বীর মুক্তিযোদ্ধা এবি সিদ্দিক, ছড়াকার ও মুক্তিযুদ্ধের গবেষক জাহাঙ্গীর আলম জাহান, ঢাকা জজ কোর্টের স্পেশাল পিপি ফারুকুজ্জামান টিপু, স্বেচ্ছাসেবক লীগ নেতা প্রকৌশলী শরীফুল ইসলাম শরীফ, যুবলীগ নেতা সৈয়দ আফাকুল ইসলাম নাটু এবং জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি শফিকুল গণি ঢালী লিমন।

লতিবাবাদ ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. তাজুল ইসলামের সঞ্চালনায় জনসভায় অন্যদের মধ্যে লতিবাবাদ ইউপি চেয়ারম্যান আব্দুর রাজ্জাক, রশিদাবাদ ইউপি চেয়ারম্যান জহিরুল ইসলাম জুয়েল, দানাপাটুলী ইউপি চেয়ারম্যান মাজহারুল ইসলাম মাসুদ, কিশোরগঞ্জ সদর উপজেলা শ্রমিক লীগের ভারপ্রাপ্ত সভাপতি মো. আমিনুল হক মহরম, সাধারণ সম্পাদক মো. মঞ্জিল মিয়া প্রমুখ ছাড়াও ইউনিয়ন ও ওয়ার্ড আওয়ামী লীগ এবং অঙ্গ-সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।

জনসভায় স্থানীয় আওয়ামী লীগ ও অঙ্গ-সহযোগী সংগঠনের বিপুল সংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর