কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কিশোরগঞ্জে শহীদ খায়রুল স্মৃতি সংসদের আলোচনা সভা ও ইফতার

 স্টাফ রিপোর্টার | ৭ এপ্রিল ২০২৩, শুক্রবার, ৭:৪০ | রকমারি 


কিশোরগঞ্জে শহীদ খায়রুল স্মৃতি সংসদের কার্যনির্বাহী কমিটির সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (৭ এপ্রিল) বিকালে জেলা শহরের নীলগঞ্জ মোড় এলাকায় শহীদ খায়রুল স্মৃতি সংসদ কার্যালয়ে এ সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।

শহীদ খায়রুল স্মৃতি সংসদের আহ্বায়ক সিনিয়র সাংবাদিক একে নাছিম খান এর সভাপতিত্বে এতে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রেসিডেন্ট আবদুল হামিদ মেডিকেল কলেজ হাসপাতালের অধ্যক্ষ প্রফেসর ডা. আ.ন.ম নৌশাদ খান, জেলা আওয়ামী লীগের শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক বাদল রহমান, সিনিয়র সাংবাদিক এডভোকেট লুৎফুর রশিদ রানা, শহীদ খায়রুল জাহান তালুকদার বীর প্রতীক এর সহোদর সাদেকুজ্জাহান তালুকদার, সাংবাদিক মনোয়ার হোসাইন রনী প্রমুখ।

সভা ও ইফতার মাহফিলে শহীদ খায়রুল স্মৃতি সংসদের সদস্য সচিব এম এ হাসান বাবুল, যুগ্মআহ্বায়ক ছড়াকার সামিউল হক মোল্লা প্রমুখ ছাড়াও সংগঠনের বিভিন্ন পর্যায়ের সদস্য এবং আমন্ত্রিত অতিথিবৃন্দ উপস্থিত ছিলেন।

ইফতার মাহফিলের পূর্বে আলোচনা ও দোয়া পরিচালনা করেন প্রেসিডেন্ট আবদুল হামিদ মেডিকেল কলেজ হাসপাতালের অধ্যক্ষ প্রফেসর ডা. আ.ন.ম নৌশাদ খান।

প্রসঙ্গত, একাত্তরের ২৬ নভেম্বর কিশোরগঞ্জ সদর উপজেলার প্যারাভাঙ্গা এলাকায় সম্মুখ যুদ্ধে পাকসেনাদের গুলিতে শহীদ হন বীর মুক্তিযোদ্ধা খায়রুল জাহান তালুকদার। স্বাধীনতার পর শহীদ খায়রুল জাহান তালুকদার মরণোত্তর বীরপ্রতীক খেতাবে ভূষিত হন। তাঁর স্মৃতি রক্ষার্থে গঠন করা হয় ‘শহীদ খায়রুল স্মৃতি সংসদ’।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর