কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


দুর্ঘটনায় আহত কাঠমিস্ত্রী জামাল টাকার অভাবে চিকিৎসা করাতে পারছেন না

 মো. জাকির হোসেন, হোসেনপুর | ৬ ফেব্রুয়ারি ২০২৩, সোমবার, ৭:৪৩ | হোসেনপুর 


চার সন্তানের জনক, স্ত্রীসহ ছয় জনের সংসারের একমাত্র উর্পাজনক্ষম ব্যক্তি জামাল মিয়া (৪০)। ভিটে বাড়িই তার একমাত্র সম্বল। এক কক্ষবিশিষ্ট একটি দু’চালা টিনের ঘরে গাদাগাদি করে সংসার পেতেছেন তিনি।

পেশায় কাঠমিস্ত্রী জামালের গতর খেটে মোটামুটি চলছিল সংসার। কোনদিনই ভাবেননি, কারো কাছে হাত পাততে হবে। কিন্তু, বিধিবাম!

গত ৮ জানুয়ারি বিকালে কাঠ কাটতে গিয়ে গাছ থেকে পড়ে গিয়ে দু’হাত ভেঙ্গে গেছে তার। সেই সাথে মেরুদন্ড ও কোমড়ে ছোট লেগে ফেটে গেছে।

এর ফলে অচেতন হয়ে পড়লে স্বজনরা নিয়ে যায় ময়মনসিংহে চিকিৎসার জন্য। সেখানে দালালের খপ্পড়ে পড়ে চিকিৎসা হয় বেসরকারি এক প্রাইভেট ক্লিনিকে।

এভাবেই নিজের জমানো ও আত্মীয় স্বজনের কাছে থেকে ধার করা ৫০ হাজার টাকা পরীক্ষা-নিরিক্ষা ও ওষুধ কেনা বাবদ শেষ হয়ে সে এখন নি:স্ব।

এখন ওষুধ ও নিজের সংসারের খাবার যোগাড় করতে কোন উপায় দেখছে না অসহায় এ পরিবারটি।

অসহায় পরিবারটির সন্ধান পেয়ে তাদের বাড়িতে হাজির হলে এ প্রতিবেদককে পেয়ে মনের সব দুঃখের কথা ব্যক্ত করে কান্নায় ভেঙ্গে পড়েন জামাল মিয়া।

কিশোরগঞ্জ জেলার হোসেনপুর উপজেলার সিদলা ইউনিয়নের মেছেড়া গ্রামের মৃত আছর আলীর ছেলে তিনি।

তাঁর স্ত্রী নুসরাত জাহান (৩০) কান্নাজড়িত কন্ঠে বলেন, অভাবের তাড়নায় স্বামীর চিকিৎসা করানো দূরে থাক সংসারই এখন চলছে না।

জামালের বড় ছেলে এহসান হাবিব জিসান (১০) ও দ্বিতীয় ছেলে এনামুল হক রিসান (৭) কটিয়াদি উপজেলার বেতাল এলাকায় নানার বাড়িতে থেকে চতুর্থ ও দ্বিতীয় শ্রেণিতে পড়ে।

তৃতীয় ও চতুর্থ সন্তান দু’টি মেয়ে এর একজন জেরিন (৫) ও আরেকজন সানিয়া (২)।

এ অবস্থায় চিকিৎসার জন্য মানবিক সহায়তা কামনা করেছে পরিবারটি। যদি কেউ আর্থিক সহায়তা করতে চান তাহলে জামাল এর ০১৪০২৯৪০০৫২ এ বিকাশ নম্বরে অর্থ সহায়তা পাঠাতে পারেন।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর