কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


পাকুন্দিয়া বিএনপি, যুবদল ও ছাত্রদলের সাত নেতার জামিনে মুক্তি

 সাখাওয়াত হোসেন হৃদয় | ৬ ফেব্রুয়ারি ২০২৩, সোমবার, ৬:০৬ | পাকুন্দিয়া  


কিশোরগঞ্জের পাকুন্দিয়ায় পুলিশের করা বিস্ফোরক আইনের মামলায় বিএনপি, যুবদল ও ছাত্রদলের সাত নেতাকর্মী জামিনে মুক্তি পেয়েছেন। সোমবার (৬ ফেব্রুয়ারি) সকালে কিশোরগঞ্জ জেলা কারাগার থেকে তারা মুক্তি পান। এর আগে গত ৩০ জানুয়ারি উচ্চ আদালত তাদের জামিন মঞ্জুর করেন।

জামিনপ্রাপ্তরা হলেন, উপজেলা যুবদলের যুগ্মআহ্বায়ক খুরশিদ আলম, উপজেলা ছাত্রদলের সদস্য সচিব শাহিন আলম জনি, যুগ্মআহ্বায়ক শাকিল মাহমুদ সম্রাট, পৌর বিএনপির সদস্য মো. গোলাপ মিয়া, এগারসিন্দুর ইউনিয়ন ছাত্রদলের সাবেক সভাপতি এরশাদ মিয়া, সাবেক ছাত্রদল নেতা পলাশ মিয়া ও যুবদল নেতা কবির হোসেন।

এ বিষয়ে উপজেলা বিএনপির আহ্বায়ক ও সাবেক পৌরমেয়র এডভোকেট মো. জালাল উদ্দিন বলেন, ‘২০২২ সালের ৪ ডিসেম্বর পুলিশ বাদী হয়ে আমিসহ ২৪জনের বিরুদ্ধে পাকুন্দিয়া থানায় বিস্ফোরক আইনে একটি মিথ্যা মামলা দায়ের করে।

ওই মামলায় ঘটনার দিন এরশাদ মিয়া, পলাশ মিয়া ও কবির হোসেনকে গ্রেপ্তার দেখায় থানা-পুলিশ। গত ১১ ডিসেম্বর উচ্চ আদালত থেকে আমরা জামিন নেই।

পরবর্তীতে গত ২৩ জানুয়ারি আমিসহ ১৯জন কিশোরগঞ্জ আদালতে আত্মসমর্পণ করলে খুরশিদ আলম, শাহিন আলম জনি, শাকিল মাহমুদ্র সম্রাট ও গোলাপ মিয়াকে কারাগারে পাঠায় আদালত।’


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর