কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


করিমগঞ্জে ট্রাকচাপায় চালকসহ সিএনজির পাঁচ আরোহী আহত

 স্টাফ রিপোর্টার | ২৫ জানুয়ারি ২০২৩, বুধবার, ৯:৩৪ | এই মুহূর্তের খবর 


কিশোরগঞ্জের করিমগঞ্জে লরি ট্রাকের সাথে সিএনজিচালিত অটোরিকশার সংঘর্ষে চালকসহ পাঁচ সিএনজি আরোহী আহত হয়েছেন। তাদের মধ্যে একজনের অবস্থা আশঙ্কাজনক। বুধবার (২৫ জানুয়ারি) সকাল ৭টার দিকে কিশোরগঞ্জ-করিমগঞ্জ সড়কে করিমগঞ্জ উপজেলার জাফরাবাদ ইউনিয়নের জগৎশাহ বাড়ী মোড়ে এই দুর্ঘটনাটি ঘটে।

আহতরা হচ্ছেন, সিএনজিচালক মো. মামুন (২৪) এবং চার আরোহী বাচ্চু মিয়া (৭০), ইয়াছিন (১৯), মোজাম্মেল (৩৭) ও সেলিম মিয়া (৩২)। তাদের মধ্যে সেলিম মিয়ার অবস্থা আশঙ্কাজনক। তিনি করিমগঞ্জ উপজেলার সুতারপাড়া ইউনিয়নের চামটা ঘাট এলাকার কাশেম মিয়ার ছেলে।

এছাড়া আহত অন্যদের মধ্যে সিএনজিচালক মো. মামুন করিমগঞ্জ উপজেলার নিয়ামতপুর ইউনিয়নের দেওপুর গ্রামের মৃত ফজলু মিয়ার ছেলে, বাচ্চু মিয়া পার্শ্বর্তী তাড়াইল উপজেলার কাজলা গ্রামের প্রয়াত বীর মুক্তিযোদ্ধা আব্দুল হামিদের ছেলে, ইয়াছিন করিমগঞ্জ উপজেলার জয়কা ইউনিয়নের বালিয়াবাড়ির হাফিজ উদ্দিনের ছেলে এবং মোজাম্মেল কিশোরগঞ্জ জেলা শহরের শোলাকিয়া গাছ বাজার এলাকার কাঞ্চন মিয়ার ছেলে।

প্রত্যক্ষদর্শী ও স্থানীয় সূত্র জানায়, বুধবার (২৫ জানুয়ারি) সকালে লরি ট্রাকটি কিশোরগঞ্জ থেকে করিমগঞ্জের চামড়া বন্দরের দিকে যাচ্ছিলো।

অন্যদিকে পাঁচজন আরোহী নিয়ে সিএনজিচালিত অটোরিকশাটি ন্যামতপুর থেকে কিশোরগঞ্জের দিকে যাচ্ছিলো।

ঘন কুয়াশার মধ্যে পথে সকাল ৭টার দিকে করিমগঞ্জ উপজেলার জাফরাবাদ ইউনিয়নের জগৎশাহ বাড়ী মোড়ে লরি ট্রাকটি সিএনজিচালিত অটোরিকশাটিকে চাপা দিলে চালকসহ সিএনজির পাঁচ যাত্রীর সবাই কমবেশি আহত হন।

দ্রুত তাদেরকে উদ্ধার করে পার্শ্ববর্তী প্রেসিডেন্ট আবদুল হামিদ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া যায়। সেখানে চালকসহ পাঁচজনকে ভর্তি করা হয়েছে।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর