কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


পাকুন্দিয়ায় সাড়ে চার কোটি টাকা ব্যয়ে নির্মিত হচ্ছে বন্যা আশ্রয় কেন্দ্র

 সাখাওয়াত হোসেন হৃদয় | ২০ জানুয়ারি ২০২৩, শুক্রবার, ৪:৪৪ | পাকুন্দিয়া  


কিশোরগঞ্জের পাকুন্দিয়া উপজেলার সুখিয়া ইউনিয়নের হরশী এলাকার রাহাতুন্নেছা বালিকা দাখিল মাদ্রাসায় বন্যা আশ্রয় কেন্দ্র নির্মাণ করা হচ্ছে। শুক্রবার (২০ জানুয়ারি) সকালে ভিত্তি প্রস্তর স্থাপনের মাধ্যমে এ নির্মাণ কাজের উদ্বোধন করা হয়।

কিশোরগঞ্জ-২ (কটিয়াদী-পাকুন্দিয়া) আসনের জাতীয় সংসদ সদস্য ও সাবেক আইজিপি নূর মোহাম্মদ প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে নির্মাণ কাজের উদ্বোধন করেন।

এ উপলক্ষ্যে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) রোজলিন শহীদ চৌধুরীর সভাপতিত্বে মাদ্রাসা মাঠে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

এতে অন্যদের মধ্যে বক্তব্য দেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. রফিকুল ইসলাম রেনু, মহিলা ভাইস-চেয়ারম্যান মোছা. শামছুন্নাহার আপেল, বন্যা আশ্রয় কেন্দ্র নির্মাণ প্রকল্পের সহকারী প্রকল্প পরিচালক মো. শহিদুল আলম, পাকুন্দিয়া পৌরসভার মেয়র মোহাম্মদ নজরুল ইসলাম আকন্দ, পাকুন্দিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সারোয়ার জাহান, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা রওশন করিম, সুখিয়া ইউপি চেয়ারম্যান আবদুল হামিদ টিটু, উপজেলা কৃষক লীগের সাবেক সভাপতি বাবুল আহমেদ প্রমুখ।

উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তার কার্যালয় সূত্রে জানা গেছে, বন্যা প্রবণ ও নদী ভাঙন এলাকায় বন্যা আশ্রয় কেন্দ্র নির্মাণ (৩য় পর্যায়) শীর্ষক প্রকল্পের আওতায় রাহাতুন্নেছা বালিকা দাখিল মাদ্রাসায় একটি চারতলা বন্যা আশ্রয় কেন্দ্র নির্মাণ করা হচ্ছে। দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের অধীনে চার কোটি ৪৫লাখ টাকা ব্যয়ে এটি নির্মাণ করা হচ্ছে।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর